• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাঘায় স্কুলের আম ভাঙ্গাকে কেন্দ্র করে মারপিটের মামলায় আটক-২

news / ৪৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

বাঘা (রাজশাহী) প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় স্কুলের আম ভাঙ্গাকে কেন্দ্র করে মারামারির ঘটনা ঘটছে। এতে কাফাতুল্লাহ নামের একজন আহত হয়েছে।আহত কাফাতুল্লাহ উপজেলার মনিগ্রাম উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের আহবায়ক কমিটির সভাপতি ও বাঘা উপজেলা আ’লীগের সিনিয়র সহ সভাপতি। বিদ্যালয়ের আম বিক্রীর ইস্যূ নিয়ে বিদ্যালয় কমিটির পূর্বের সভাপতি আফাজ উদ্দিন এর সাথে বর্তমান সভাপতি কাফাতুল্লাহর মধ্যে মারপিট এর ঘটনা ঘটেছে । শনিবার (১২ মে) সকালে উপজেলার মনিগ্রাম বাজারে এই মারামারির ঘটনা ঘটে। এ ঘটনায় কাফাতুল্লাহ বাদী হয়ে ৪ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন এবং পুলিশ ২ জন কে আটক করেন। আটককৃতরা হলেন,বিদ্যালয় কমিটির সাবেক সভাপতি আফাজ উদ্দিন ও সাহীন আলী।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ে বিগত ৮বছর ধরে সভাপতির দায়িত্ব পালন করেছেন আফাজ উদ্দিন। পরবর্তীতে  ম্যানেজিং কমিটির সভাপতি নিযুক্ত হন একই এলাকার কাফাতুল্লাহ সরকার।

কাফাতুল্লাহ সরকার জানান, গত পহেলা মে ২০২১ ইং তারিখ মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের আম বিক্রীর জন্য মাইকিং এর মাধ্যমে উন্মুক্ত ডাকের আয়োজন করি। এ ডাকে মাত্র ১০ জন ব্যবসায়ী অংশগ্রহণ করেন। এরমধ্যে সর্বোচ্চ দরদাতা ৩ লক্ষ ৪৫ হাজার টাকা দাম বলেন। এ দাম কমিটির মনোপ্রত না হলে আম বিক্রী স্থগিত করা হয়। তিনি অভিযোগ করে আরও বলেন, প্রতিপক্ষরা অনেক ব্যবসায়ীকে ঐ ডাকে অংশ গ্রহণ করতে দেয়নি। ফলে উক্ত কমিটি উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে মৌখিক আলোচনার মাধ্যমে এ বছরের আম নিজেদের তত্তাবধায়নে ঢাকায় চালান দেয়ার সিদ্ধান্ত নেন।

মনিগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাবুল ইসলাম বলেন, ইতোমধ্যে দুই দফা আম ভেঙ্গে ১০৫ ক্যারেড (ঝুরি) আম ঢাকায় চালান দেয়া হয়েছে। আর এটি মানতে পারেননি পূর্বের কমিটির সভাপতি আফাজ উদ্দিন ও তার লোকজন। তারা শনিবার সকাল ১১ টার সময় মনিগ্রাম বাজারস্থ সোনালী ব্যাংকের নিচে বর্তমান সভাপতি কাফাতুল্লাহকে একা পেয়ে আকষ্মিক ভাবে আক্রমন করে তাকে মারপিট করেন। এ সময় বাজারের লোকজন এসে তাকে রক্ষা করেন। 

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, এ ঘটনায় চার জনকে অভিযুক্ত করে একটা মামলা দায়ের করেছেন বর্তমান সভাপতি কাফাতুল্লাহ। তাঁর অভিযোগ পেয়ে প্রধান আসামী সাবেক সভাপতি আফাজ উদ্দিনসহ তার অপর সহযোগী শাহিন আলমকে আটক করা হয়েছে। বাঁকি দু’জনকে আটকের চেষ্টা চলছে।


এই বিভাগের আরো সংবাদ