• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১১:১১ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি রূপগঞ্জে ওয়ারেন্টভুক্ত চার পলাতক আসামি গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাঘায় ২৪ ঘন্টায় ১১ জনের করোনা পজেটিভ

news / ৫৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৯ জুন, ২০২১

আবুল হাশেম, রাজশাহী বিভাগীয় প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় ২৪ ঘন্টায় ৫৬ জনের মধ্যে করোনা পজেটিভ হয়েছে ১১ জনের। এর আগে গত ১২দিনে আক্রান্ত হয়েছে ৮২ জন। উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৮৪ জনে। শনিবার(১৯জুন) পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ২ হাজার ৩২জনের। এর মধ্যে মারা গেছে ১জন। হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ১০০ জন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব সুত্রে জানা গছে, গত বছরের ৬ এপ্রিল (২০২০) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার পরীক্ষা শুরু করা হয়।
এছাড়াও বাইরের কালেকশনেও করোনায় আক্রান্ত হয়েছে আরো কয়েকজন। গত বছর ১জন করোনার উপসর্গ সহ মারা গেছে মোট ৩ জন। এদের মধ্যে উপজেলার উত্তর গাওপাড়া গ্রামের আব্দুস সোবহান, পাকুড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আলীম উদ্দীন (৭০) ও মনিগ্রামের মৃত আমজাদ আলীর ছেলে শান্ত হাসান সেন্টু (৩৫)।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ বলেন, নতুন আক্রান্তরা চিকিৎসা নিচ্ছেন। তিনি বলেন, তুলনামূলকভাবে বাঘাতেও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আতংকিত না হয়ে,সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরিধান করতে হবে। প্রয়োজন ছাড়া কোনভাবেই ঘরের বাইরে যাওয়া যাবেনা।


এই বিভাগের আরো সংবাদ