• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বাঙ্গরায় ১৬ কেজি গাঁজা ও সিএনজিসহ তিন মাদক ব্যবসায়ী আটক

news / ৮৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ১৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা ও একটি সিএনজিসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে বাঙ্গরা বাজার থানাধীন রাজা চাপিতলা, জানঘর ও হায়দরাবাদ এলাকা থেকে তাদের আটক করা হয়। রবিবার বিকেলে বিজ্ঞ আদালতের মাধ্যমে ওই তিন মাদক ব্যবসায়ীকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা, উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন চাপিতলা গ্রামের মৃত আব্দুল মালেক মিয়ার ছেলে মোঃ মোস্তফা (৫৩), হায়দরাবাদ গ্রামের জাহের মিয়ার স্ত্রী আয়েশা বেগম ও জেলার দেবিদ্বার উপজেলার বড় শালঘর গ্রামের মৃত আব্দুল আজিজ মিয়ার ছেলে মোঃ মনির (৫২)।
বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান তালুকদার বলেন, জেলা পুলিশ সুপারের দিক নির্দেশনায় মুরাদনগর সার্কেলের তদারকিতে বাঙ্গরা বাজার থানার সাবইন্সপেক্টর কাজী মোঃ শাহনেওয়াজ, সাখাওয়াত হোসেন, জাহাঙ্গীর আলম, রনি চৌধুরীর নেতৃত্বে এ.এস.আই জুয়েল রানা চৌধুরীসহ সঙ্গীয় ফোর্সের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন রাজা চাপিতলা, জানঘর ও হায়দরাবাদ এলাকায় অভিযান পরিচালনা করে ৫০০ গ্রাম গাঁজাসহ মোস্তফকে, ১২ কেজি গাঁজা ও একটি সিএনজিসহ মনিরকে এবং ০৪ কেজি গাঁজাসহ আয়েশকে আটক করা হয়। এ সময় তিনজনের কাছ থেকে মোট ১৬ কেজি ৫০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় মোস্তফা, আয়েশা ও মনির এর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা রুজু করে রবিবার বিকেলে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ