• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:১৮ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

বালিয়াডাঙ্গীতে করোনায় স্কুলশিক্ষকের মৃত্যু

news / ৩৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

মোঃ ইলিয়াস আলী, নিজস্ব প্রতিবেদকঃ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাহাবুব আলম (৪০) নামের এক স্কুলশিক্ষক মারা গেছেন। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের করোনা ইউনিটের আইসিইউতে চিকিৎসাধীন থাকার পর আজ বৃহস্পতিবার দুপুরে তিনি মারা যান। বিষয়টি বালিয়াডাঙ্গি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবুল কাসেম নিশ্চিত করেন।

ডা. আবুল কাসেম জানান, স্কুলশিক্ষক গত জুন মাসের ১১ তারিখে করোনায় আক্রান্ত হলে মাহাবুবকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল ও রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হলে আইসিইউতে স্থানান্তর করা হয়।

মাহাবুব আলম উপজেলার বিশ্রামপুর ঘোষপাড়া নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত ছিলেন। মৃত ব্যক্তির ভাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সিনিয়র সহ-সভাপতি জাহাঙ্গীর আলম মামুন জানান, গত বছর করোনার উপসর্গ নিয়ে বাবা মারা গেছেন। এবার করোনা আদরের ছোট ভাইটিকেও কেড়ে নিল।

পারিবারিক সূত্রে জানা যায়, সন্ধ্যায় উপজেলার ভানোর ইউনিয়নের বাঙ্গাটলী গ্রামে স্কুলশিক্ষক মাহাবুব আলমের জানাজা শেষে পারিবারিক গোরস্থানে দাফন করা হবে।

উপজেলায় এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ৫৮৭ জন। সংক্রমিত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন ২২ জন।


এই বিভাগের আরো সংবাদ