শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিচারহীনতার সংস্কৃতির কারণেই ধর্ষকরা উৎসাহিত হচ্ছে–ডাঃ জাফরুল্লাহ চৌধুরী

Muktir Lorai / ১০৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৪ জানুয়ারি, ২০২১

স্টাফ রিপোর্টারঃ
গতকাল ০৪ জানুয়ারী সকাল ১১টায় জাতীয় প্রেস ক্লাবের সামনে মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের উদ্যোগে পটুয়াখালীর দুমকীতে মেহেরুন্নেছা গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক নেছার উদ্দিন কর্তৃক অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি এ্যাডভোকেট মোঃ রবিউল হোসেন রবি’র সভাপতিত্বে এবং দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপনের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ট্রাস্টি ডাঃ জাফরুল্লাহ চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান হাবিব, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাসেদ মাস্টার, বীর মুক্তিযোদ্ধা ছালেক রিকাবদার, কল্যাণ পার্টির ভাইস চেয়ারম্যান সাহিদুর রহমান তামান্না, জাতীয়তাবাদী কৃষক দলের কেন্দ্রীয় সদস্য মিয়া মোঃ আনোয়ার ও সাবেক ছাত্রনেতা সেলিনা সুলতানা নিশিতা। মানববন্ধনে আরো বক্তব্য রাখেন জিয়াউর রহমান সমাজকল্যাণ পরিষদের সভাপতি গিয়াস উদ্দিন খোকন, কর্মজীবী দলের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন সরদার, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন পরিষদের যুগ্ম সাধারণ সম্পাদক কাজী ফখরুল ইসলাম এবং সমাজকল্যাণ সম্পাদক সাব্বির হাসান তালুকদার। ডাঃ জাফরুল্লাহ চৌধুরী বলেন, বিচারহীনতার সংস্কৃতিক কারণে রাষ্ট্রে খুন-গুম ধর্ষণ অব্যাহতভাবে বৃদ্ধি পাচ্ছে। ক্ষমতাসীন দলের ছত্রছায়ায় ধর্ষকরা অপরাধ করেও নির্ভয়ে ঘুরে বেড়াচ্ছে এবং নির্যাতিতদের হুমকি-ধামকি দিচ্ছে। একমাত্র সুষ্ঠ গণতান্ত্রিক অধিকার পুনঃপ্রতিষ্ঠার মাধ্যমেই জাতি ধর্ষণের কবল থেকে রক্ষা পেতে পারে। তিনি উক্ত ধর্ষক প্রধান শিক্ষকের দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানান।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »