• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:২৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিশ্বনাথে আধ-ঘন্টার ব্যবধানে মারা গেলেন স্বামী-স্ত্রী

news / ২৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৯ জুলাই, ২০২১

মুহাম্মদ সায়েস্তা মিয়া, বিশ্বনাথ প্রতিনিধিঃ
সিলেটের বিশ্বনাথ উপজেলা খাজাঞ্চিতে স্ত্রীর মৃত্যুর অধাঘন্টার ব্যবধানে মারা গেলেন স্বামীও। একইসঙ্গে স্বামী-স্ত্রীর মৃত্যুর ঘটনায় গোটা এলাকায় নেমেছে শোকের ছায়া। গতকাল সন্ধ্যা ৬টায় উপজেলার খাজাঞ্চি ইউনিয়নের রহিমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

রোববার রহিমপুর গ্রামের ছবর আলী (৮০)’র স্ত্রী আনিছা বেগম (৭৫) সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে মারা যান। তিনি দীর্ঘদিন ধরে ক্যান্সারে ভূগছিলেন। বিকেলে অনেক স্বাভাবিক ভাবেই শরীর নিয়েই হাসপাতালে চিকিৎসা নিতে গিয়েছিলেন তিনি। তখন স্বামী ছরব আলীও চিকিৎসা নিতে সিলেট শহরে উদ্দেশ্যে রওয়ানা হন। পথিমধ্যে মোবাইল ফোনে তাকে স্ত্রীর মৃত্যু সংবাদ জানানো হলে শোকে তিনিও মৃত্যুর কোলে ঢলে পড়েন। ধারণা করা হচ্ছে, স্ত্রী মৃত্যুর শোক সইতে না পেরে হার্ট এ্যাটাকে মারা যান তিনি। মৃত্যুকালে তারা ৩ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বিষয়টি নিশ্চিত করে ছবর আলীর ছোটভাই আঞ্জব আলী জানান, রোগে ভূগলেও তারা স্বামী-স্ত্রী দুজনই স্বাভাবিক ছিলেন। পরিবারের সবার সাথে কথা বলেই বিকেলে তারা পৃথক ভাবে ডাক্তার দেখাতে যান। এক পর্যায়ে সন্ধ্যায় প্রথমে স্ত্রী ও পরে অধাঘন্টার ব্যবধানে স্বামীও মারা যান। আজ সোমবার সকাল ১১টায় এক সঙ্গে তাদের জানাযা অনুষ্ঠিত হয়েছে।

এ বিষয়ে কথা হলে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তালুুকদার গিয়াস উদ্দিন বলেন, ঘটনাটি অত্যান্ত দুঃখজনক। তাদের পরিবারকে সান্তনা জানানোর ভাষা নেই। আমি মরহুম ছরব আলী ও তার স্ত্রীর বিদেহী আত্মার গাফিরাত কামনা করছি।


এই বিভাগের আরো সংবাদ