বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিশ্ব নবীকে কটুক্তির প্রতিবাদে সরাইলে বিক্ষোভ মিছিল

Muktir Lorai / ৪৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিশ্ব নবীকে কটুক্তির প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে মুসুল্লিরা।

মঙ্গলবার (১৪ জুন) সকালে সরাইল হাসপাতাল মোড় থেকে আকাইদে আহলে সুন্নাত ওয়াল জমাত সংরক্ষণ পরিষদের ব্যনারে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়।

ভারতের বিজেপি সরকারের দুই নেতা নূপুর শর্মা ও নবীন কুমার জিন্দাল কতৃক বিশ্বনবীকে কটুক্তির প্রতিবাদে ওই বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি সরাইলের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে হাসপাতাল মোড়ে সমবেত হয়।

বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন, উচালিয়াপাড়া দারুল উলুম হুসাইনিয়া মাদ্রাসার প্রিন্সিপাল, মাওলানা জহির উদ্দিন, সরাইল বিকাল বাজার শাহী মসজিদের খতিব মাওলানা শেখ আমান উল্লাহ, ইসলামাবাদ মাদ্রাসার শিক্ষক মাওলানা আল আমিন প্রমুখ।

এসময় সরাইল -নাসিরনগর -লাখাই আঞ্চলিক সড়কের যানচলাচল বন্ধ হয়ে গেলে পুলিশ এসে বিক্ষোভকারীদের সরিয়ে দেয়। এসময় বক্তারা সমাবেশে বক্তৃতা না দিয়ে দোয়া পড়ে সভা শেষ করে দেয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »