বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিশ্ব নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ঠাকুরগাঁও ও বরুড়ায় বিক্ষোভ মিছিল

Muktir Lorai / ৭০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১০ জুন, ২০২২

মোঃ ইলিয়াস আলী, ঠাকুরগাঁও ও ইলিয়াছ আহমদ, বরুড়া প্রতিনিধিঃ

ভারতের মুখ্যপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দান বিশ্বে নবীকে নিয়ে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে ঠাকুরগাঁও ও কুমিল্লার বরুড়ায় বিক্ষোভ কর্মসুচি পালন করেছে ইসলামী বেশ কয়েকটি দল।

শুক্রবার (১০জুন) জুম্মার নামাজের পর ঠাকুরগাঁও জেলা শহরের আর্টগ্যালারী, পুরাতন বাসস্ট্যান্ড ও সত্যপীর ব্রীজ এলাকাসহ বেশ কয়েকটি স্থান থেকে বিভিন্ন সংগঠনের ব্যানারে শত শত মুসল্লিরা এ কর্মসুচি পালন করেন।

এসময় বিক্ষোভ মিছিল নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে অবমাননাকর মন্তব্যের প্রতিবাদ জানায়। সেই সাথে তাদের শাস্তির দাবি করেন সংগঠনের নেতারা।

বিক্ষোভ কর্মসুচির পর জেলা শহরের চৌরাস্তা ও বাসষ্ট্যান্ড এলাকায় মানববন্ধনে অংশ নিয়ে প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, ভারতের মত একটি সভ্য রাস্ট্রে দায়িত্বশীল ব্যক্তিরা বিশ্বে নবীকে নিয়ে কুরুচিকর মন্তব্য করে গোটা বিশ্বের মুসলিমকে আঘাত করেছে। যা কোনভাবেই মেনে নেয়া সম্ভব নয়। আজ শুধু বাংলাদেশ নয় গোটা বিশ্বে তাদের প্রতি ঘৃণার জন্ম নিয়েছে। এখনো পর্যন্ত ভারত সরকার তাদের বিরুদ্ধে কার্যত প্রদক্ষেপ গ্রহন করেনি। অবিলম্বে তাদের শাস্তি নিশ্চিত করা না হওয়া পর্যন্ত ভারতের সকল পণ্য বয়কট করার আহবান জানান।

এছাড়া বাংলাদেশ সরকারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কোন প্রতিবাদ না জানানোয় ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করা হয়। মহা নবীকে নিয়ে অবমাননাকারির বিরুদ্ধে ব্যবস্থা নেয়া না হলে আরো কঠোর কর্মসুচি দেয়ার হুশিয়ারি উচ্চারণ করেন মুসলিম সংগঠনের নেতারা।

বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বরুড়া উপজেলা শাখার মানববন্ধন ও প্রতিবাদ সভা

আজ ১০ জুন ২২ ইং ভারতের বিজেপি দুই নেতা কর্তৃক রাসুল সাঃ কে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে আহলে সুন্নাত ওয়াল জমাত মতার্দশী বাংলাদেশ ইসলামী ফ্রন্ট, বাংলাদেশ ইসলামী যুব সেনা, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনার যৌথ উদ্যেগে কুমিল্লার বরুড়া বাজার পৌর সদরে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, বরুড়া সুন্নিয়া কামিল মাদরাসা উপাধ্যক্ষ মাওলানা মুফতি মিজানুর রহমান জাফরী, রামজামারা মাদ্রাসার অধ্যক্ষ আহলে সুন্নাত ওয়াল জমাত এর নেতা মাওলানা মোঃ মফিজুল ইসলাম হোসাইনী, শাহপুর দরবার শরীফের খলিফা হাজী মোঃ শাহআলম, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট বরুড়া উপজেলা শাখার সভাপতি মাওলানা রাকিব উদ্দিন হাক্কানী, সহ সভাপতি মাওলানা মোঃ দেলোয়ার হোসেন, মাস্টার আবদুল হাই, কুমিল্লা জেলা যুবসেনার সভাপতি মাওলানা জাহাঙ্গীর আলম, সহ সভাপতি মাওলানা জসিম উদ্দিন, কেন্দ্রীয় যুব নেতা মাসুদ হোসেন পাটোয়ারী, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট পৌরসভা শাখার সভাপতি মাওলানা শিব্বির আহমদ খন্দকার, সাধারণ সম্পাদক মাওলানা মোঃ আবদুল হান্নান, উপজেলা ইসলামী ফ্রন্ট অর্থ সম্পাদক মোঃ শামীম, খোশবাস দরবার শরীফের পীর সাহেব শামসুল আরেফীন, কেন্দ্রীয় যুব সেনার নেতা আবদুল হান্নান,সাবেক বরুড়া উপজেলা ইসলামী ছাত্র সেনার সভাপতি মোঃ জিয়াউদ্দিন, বাংলাদেশ ইসলামী ছাত্র সেনার উপজেলা সভাপতি মোঃ রিয়াদ হোসাইন।,মাওলানা মোতালেব হোসেন,
ইসলামী ফ্রন্ট নেতা মাওলানা আবদুর রহমান, মাওলানা মোঃ মকবুল হোসেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »