• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:০৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিশ্ব বাবা দিবসে পুরুষ সংস্থার উদ্যোগে মানববন্ধন

news / ৪৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২০ জুন, ২০২১

স্টাফ রিপোর্টার: ২০ জুন বিশ্ব বাবা দিবস-২০২১ উপলক্ষে জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় পুরুষ সংস্থার উদ্যোগে মানববন্ধন আয়োজন করা হয়। অনুষ্ঠানে জাতীয় পুরুষ সংস্থার সভাপতি জসিম উদ্দিন রাজা বলেন, আর কোন বাবা যেন বৃদ্ধাশ্রমে যেতে না হয়। সকল সন্তানের প্রতি আহ্বান আপনারা আপনাদের বাবাকে ভালোবাসুন ও যত্ন নিন।

সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বলেন, আমরা দেখতে পাই পত্র-পত্রিকার মাধ্যমে প্রকাশ্যে দিবালোকে ছেলের সামনে বাবাকে হত্যা করা হয়। এই নির্মম হত্যা আর কোন সন্তানকে যেন দেখতে না হয়। এ সকল হত্যাকান্ডের দ্রুত বিচারের দাবি জানান।

সংগঠনের অন্যান্য সদস্যরা বলেন, দেশের আইনের শাসনের মাধ্যমে সকল বাবাদের জীবন নিশ্চিত করণ অর্থবহ কর্মসংস্থার ব্যবস্থার মাধ্যমে বাবাদের জীবন সুরক্ষা করা হোক। গুম-খুনের মাধ্যমে যে সকল বাবারা সন্তানের থেকে হারিয়ে গিয়েছে জাতীয় কমিটি গঠনের মাধ্যমে সুষ্ঠ তদন্ত স্বপক্ষে দ্রুত ব্যবস্থা নিতে সরকারের কাছে আবেদন জানান। মাননীয় প্রধানমন্ত্রীর কাছে জাতীয় পুরুষ সংস্থার পক্ষ থেকে এ বিষয়ে ৮ দফা দাবী নিয়ে স্মারক লিপি দ্রুত দেওয়া হবে। দেশ ও জাতির কল্যাণে।

উক্ত মানববন্ধনে সভাপতিত্ব করেন জাতীয় পুরুষ সংস্থার সভাপতি জসিম উদ্দিন রাজা। উপস্থাপনা করেন সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন। আরো উপস্থিত ছিলেন, মোঃ গিয়াস উদ্দিন, মোঃ বাবুল ইসলাম, মোঃ আজিম উদ্দিন, মোঃ হাবিবুর রহমান হাবিব, মোঃ শহিদ মিয়া, আবুল হোসেন মুরাদ ও অলোক চৌধুরীসহ বিভিন্ন পেশার নেতৃবৃন্দ।


এই বিভাগের আরো সংবাদ