শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বিয়ের ২ মাস পরই অন্তঃসত্ত্বা!

Muktir Lorai / ১১০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৮ ডিসেম্বর, ২০২০

বিনোদন ডেস্কঃ

গেলো ২৪ অক্টোবর প্রেমিক রোহান প্রীত সিংয়ের সঙ্গে বিবাহ বন্ধনে অবদ্ধ হয়েছিলেন ভারতের জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কাক্কার। এরইমধ্যে প্রকাশ্যে এলো, বলিউডের এই গায়িকার মা হওয়ার খবর এসেছে।

শুক্রবার সকাল ৮টা ৫৫ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে স্বামীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করেছেন নেহা। আর সেখানে তার বেবিবাম্প দেখা যাচ্ছে। এরপর থেকেই ৩২ বছর বয়সী এই তারকার সন্তানসম্ভবা হওয়ার ‍গুঞ্জন শুরু হয়েছে।

শেয়ার করা ছবির ক্যাপশনে হ্যাসট্যাগ দিয়ে নেহা কাক্কার লিখেছেন- ‘খেয়াল রাখখা কার।’

বিয়ের ২ মাস পরই অন্তঃসত্ত্বা নেহা!
তবে এটি কোনো গানের শুটিংয়ের দৃশ্য নাকি সত্যি সত্যি বলিউডের এই গায়িকা মা হতে যাচ্ছেন এখন সেটি জানার অপেক্ষায় রয়েছেন তার ভক্তরা।খবর ক্রাইম রিপোর্টার ২৪.কমের।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »