বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বুড়িচংয়ে আন্তঃ ইউনিয়ন এল ই ডি ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

Muktir Lorai / ৪০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১০ জুন, ২০২২

বুড়িচং সংবাদদাতাঃ কুমিল্লার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের আন্তঃ ইউনিয়ন এল ই ডি টিভি কাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা বৃহস্পতিবার বিকালে শংকুচাইল কলেজ এন্ড উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে খেলায় ১২ টি দল অংশগ্রহণ করেন,এর মধ্যে ফাইনালে উর্ত্তীণ হয়ে দুইটি দল অংশগ্রহণ করেন “রাজাপুর” ফুটবল একাদশ বনাম “বন্ধু মহল” ফুটবল একাদশ।

উক্ত খেলায় রাজাপুর ফুটবল একাদশ ৩ – ০ গোলে পরাজিত করে বন্ধু মহল একাদশকে। এতে রাজাপুর ফুট বল একাদশ চ্যাম্পিয়ান হয়।
খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মোঃ আহমেদুর রহমান টিটু,প্রতিষ্ঠাতা দি মাদার কিন্ডারগার্টেন।

সভাপতিড্ব করেন মোঃ আমজাদ হোসেন মিন্টু।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খেলা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল মোমেন খান।

উপস্থাপনা করেন সোহরাব হোসেন সোহাগ, হেড রেফারির দায়িত্ব পালন করেন মোঃ ইকবাল হোসেন বিপিএড শিক্ষক হরিপুর আদর্শ উচ্চ বিদ্যালয়,মোঃ হাসান (রাজাপুর),মোঃ জামাল চৌধুরী, স্বপন, শাহেন শাহ,জুবায়ের আহসান, মোঃ জসিম উদ্দিন সহ এলাকার সর্বস্তরের জনগণ।খেলা শেষে সেরা খেলোয়ার,রানার্স আপ পুরষ্কারের পাশাপাশি চ্যাম্পিয়ন দলের পুরষ্কারটি রাজাপুর একাদশের ম্যানেজমেন্ট প্রধান তরুণ সমাজ সেবক মোঃ জসীম উদ্দিন এর হাতে অতিথিবৃন্দ এল ই ডি টিভি কাপটি তুলে দেন,পরিশেষে সভাপতি সকলের সুস্হ্যতা ও দীর্ঘায়ু কামনা করে বিদায় ঘোষণা করেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »