বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বুড়িচংয়ে ভারতীয় শাড়ী পাচারকালে গ্রেফতার ৭জন

Muktir Lorai / ৮৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০

স্টাফ রিপোর্টারঃ গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১১,সিপিসি-২ এর একটি আভিযানিক দল শুক্রবার (২৭নভেম্বর) ভোরে কুমিল্লা জেলার বুড়িচং থানাধীন ছয়গ্রাম বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শুল্ক-কর ফাঁকি দিয়ে ব্যাটারী চালিত অটোরিক্সায় করে ভারতীয় শাড়ী পাচার করার সময় ৭জন চোরাকারবারীকে গ্রেফতার করে র‌্যাব সদস্যরা।এ সময়ে তাদের নিকট থেকে বিভিন্ন ধরনের ১,২০৫ পিস ভারতীয় শাড়ীউদ্ধার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো ১.কুমিল্লা জেলার বুড়িচং থানার জগতপুর গ্রামের মোঃআজাদ মিয়ার ছেলে মোঃসাকিল(২২),২.কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানার রহমতপুর (টাকই) গ্রামেরআব্দুল জলিলের ছেলে মোঃমিরাজ(১৯),৩.কুমিল্লা জেলার বুড়িচং থানার লরীবাগ গ্রামের মোঃওয়াসেদ মিয়ার ছেলে পারভেজ আলম(২৬),৪.কুমিল্লা জেলার বুড়িচং থানার লরীবাগ গ্রামের মোঃকারি মিয়ার ছেলে মোবারক(২০),৫.কুমিল্লা জেলার বুড়িচং থানার লরীবাগ গ্রামের মোঃসহিদ মিয়ার ছেলে মোঃখলিল মিয়া(২৮),৬.সুনামগঞ্জ জেলার দুয়ারা বাজার থানার দক্ষিণ কলাহুরা গ্রামের শাহজাহানের ছেলে মোঃবিল্লাল হোসেন(১৯),৭.নেত্রকোণা জেলার বারহাট্টা থানার ছালিপুরা গ্রামের মোঃরোজআলী মিয়ার ছেলে মোঃসেলিম মিয়া(১৯)।এক্ষেত্রে ভারতীয় শাড়ী চোরাচালানের কাজে ব্যবহৃত দুইটি ব্যাটারী চালিত অটোরিক্সা জব্দ করা হয়।
গ্রেফতারকৃদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে,তারাদীর্ঘদিন যাবৎশুল্ক-কর ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় শাড়ী বাংলাদেশে আনয়ন করে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিল।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »