বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বুড়িচংয়ে সেনাবাহিনীর ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ

Muktir Lorai / ১৩০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ৯ জানুয়ারি, ২০২১

বুড়িচং সংবাদদাতাঃ
কুমিল্লার বুড়িচংয়ে কুমিল্লা সেনাবাহিনীর ৬ ইষ্ট বেঙ্গলের উদ্যোগে ৫২০ জন গরীব, শীতার্ত মানুষের মাঝে ত্রান ও শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে উপজেলার মোকাম ইউনিয়নের শিকারপুর এলাকায় ৩৩ পদাতিক ডিভিশনের অধিনস্থ ১০১ পদাতিক ব্রিগেড এর ৬ ইষ্ট বেংগল টিম সামাজিক দূরত্ব বজায় রেখে ৫২০ জন অসহায় মানুষের মাঝে ত্রাণ ও শীতবস্ত্র বিতরণ করে। শীতবস্ত্র ও ত্রাণ বিতরণ করেন ৬ ইস্ট বেঙ্গলের অধিনায়ক লে: কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি। এসময় আরো উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মো: মাহফুজ আলমসহ অন্যান্য সদস্যরা।
৬ ইষ্ট বেঙ্গলের অধিনায়ক লে: কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি বলেন, “৩৩ পদাতিক ডিভিশনের জিওসি ও এরিয়া কমান্ডার, কুমিল্লা এরিয়ার উদ্যোগে ১০১ পদাতিক ব্রিগেডের নির্দেশনায় প্রতি বছরের ন্যায় এ বছরও এই কর্মসূচিকে সাফল্যমন্ডিত করার লক্ষ্যে বুড়িচংয়ের মোকাম ইউনিয়নের গরীব, দু:স্থ ও ছিন্নমূল পরিবারের মাঝে এ সেবা কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। ভবিষ্যতেও বাংলাদেশ সেনাবাহিনী এ ধরণের আর্তমানবতার সেবা ও দেশগঠনমূলক কার্যক্রম অব্যাহত রাখবে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »