শিরোনাম
ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ অনুষ্ঠিত সন্দ্বীপ ফ্রেন্ডস ইউনিটি ক্লাবের সাধারণ জ্ঞান প্রতিযোগিতা অনুষ্ঠিত মালদ্বীপে বৈধ পথে প্রবাসীদের রেমিটেন্স প্রেরণ সংক্রান্ত উদ্বুদ্ধকরণ সভা বরুড়ায় কিশোরের ছুরিকাঘাতে বাবার মৃত্যু মাপে কম দেওয়ায় ঝিনাইদহ ও কালীগঞ্জে দুই পাম্পে এক লক্ষ টাকা জরিমানা ছাত্রী’কে যৌন হয়রানি : নিমসার জুনাব আলী কলেজের অধ্যক্ষের পদত্যাগ দাবিতে প্রতিবন্দী রিকশা চালক জয়নাল মিয়ার মাথার ওপর ভেন্না পাতার ছানি ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে পদ-বাণিজ্যের অভিযোগ দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে নরসিংদীতে জাতীয় পার্টির মানববন্ধন মানুষ না খেয়ে নাই, গায়ে জামাকাপড়ও আছে: স্থানীয় সরকার মন্ত্রী
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বৃহত্তর ঝলম ব্লাড ব্যাংকের প্রতিষ্টা বার্ষিকী পালিত

Muktir Lorai / ২৯৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০

বরুড়া প্রতিনিধিঃ কুমিল্লার বরুড়ায়
বৃহত্তর ঝলম ব্লাড ব্যাংকের প্রতিষ্টা বার্ষিকী পালিত হয়েছে।

মঙ্গলবার ৮ ডিসেম্বর ২০ ইং ঝলম বৃহত্তর ব্লাড ব্যাংকে প্রথম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।

এ উপলক্ষে ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ফ্রি চিকিৎসা পত্র, ব্লাডগ্রুপিং, ডায়বেটিস পরীক্ষা করা হয়। পরে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম।

বক্তব্য রাখেন, স্থানীয় ঝলম ইউপি চেয়ারম্যান মোঃ নূরুল ইসলাম, ঝলম উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ এমদাদুল ইসলাম, ডাঃ মাসুদুর রহমান, ডাঃ পিয়েল, ওমর ফারুক, ডকটরস কমিউনিটি হসপিটাল বরুড়ার এম,ডি ও ওরাই আপনজন এর সভাপতি ইলিয়াছ আহমদ, বরুড়া ব্লাড ব্যাংকের সাবেক সভাপতি মোঃ পারভেজ, সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নাসির প্রমুখ।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বরুড়া উপজেলা দূর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক আজহার সুমন। কেক কেটে প্রতিষ্ঠার কার্ষক্রম শুরু করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »