বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বেআইনি কোন কিছুকে প্রশ্রয় দেবে না ত্রিপুরা সরকার: মুখ্যমন্ত্রী

Muktir Lorai / ৮০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১০ জুন, ২০২১

প্রসেনজিত দাস, আগরতলা: বেআইনি কোন কিছুকে প্রশ্রয় দেবে না রাজ্য সরকার। সিন্ডিকেট রাজ বা দালালচক্রকে কোনও ভাবেই ত্রিপুরার মাটিতে দাঁত ফোটাতে দেবে না এই সরকার । এ ব্যাপারে রাজ্য সরকার নীতিগত ভাবে বদ্ধপরিকর। বুধবার চুড়াইবাড়ি চেকপোস্ট পরিদর্শনকালে একথাগুলি বলেন মুখ্যমন্ত্রী বিপ্লব কুমার দেব। এদিন চুড়াইবাড়ির বেশ কিছু অব্যবস্থা প্রত্যক্ষ করে উষ্মা ব্যক্ত করেন তিনি। সংশ্লিষ্ট থানার ভূমিকাও সন্তোষজনক নয় বলেই বিরক্তি প্রকাশ করেন তিনি । দায়িত্বপ্রাপ্ত যে কর্মী বা আধিকারিকদের জন্য অব্যবস্থার অভিযোগ আসছে তাঁদের চিহ্নিত করে পদক্ষেপ নেওয়ার জন্য প্রশাসনকে নির্দেশ দেওয়া হয় এদিন ।
অধিকাংশ পণ্যবাহী গাড়ি চুড়াইবাড়ি দিয়ে যাতায়াত করে। প্রশাসনকে নির্দেশ দেওয়া হয়েছে, ১০০ শতাংশ গাড়িতে চেকিং করতে হবে। তার জন্য যথাযথ ডিজিটাল ব্যবস্থা এবং স্ক্যানিং মেশিন দিয়ে চেকিংয়ের কাজ করতে হবে। যাতে নেশার সামগ্রী সহ অন্য কোনও জিনিস, যা রাজ্যের জন্য ক্ষতিকারক তা যাতে ত্রিপুরায় প্রবেশ করতে না পারে। বেশ কিছু গাড়িকে চেক না করে সোজাপথে চলে যেতে দেওয়া হয়। এর পিছনে যে অসাধু চক্র রয়েছে তা ভেঙে ফেলার নির্দেশও দেন মুখ্যমন্ত্রী। পুলিশকে সম্পূর্ণ স্বাধীনতা দেওয়া আছে অবৈধ যা কিছুর বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »