• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:০৬ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

বেলকুচিতে হেরোইন ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Muktir Lorai / ৫০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

মোঃ শাহাদত হোসেন- সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ মঙ্গলবার (১০ আগস্ট) বেলকুচি থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ৩শীর্ষ মাদক ব‍্যবসায়ীকে আটক করেন। আটককৃতরা হলো উপজেলার পৌর এলাকায় কামারপাড়া গ্রামের মৃত আমজাদ হোসেনের ছেলে আমিনুল আহসান রানা (৪৫) কে ১৬ গ্রাম হেরোইন ও বুধবার রাতে শ্যামগাঁতী গ্রামের নাজিম উদ্দীন সরকারের ছেলে ইব্রাহীম সরকার (২৭) কে ১শত গ্রাম গাঁজা এবং ২ গ্রাম হেরোইন ও সুর্বনসাড়া গ্রামের মৃত আবুল হান্নানের ছেলে শাহীন রেজা (৩৫) কে ৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (১২ আগষ্ট) দুপুরে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) গোলাম মোস্তফা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্সসহ মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। তাদের নামে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ