• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:২০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণপাড়ায় সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ গ্রেপ্তার-৫

Muktir Lorai / ১৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

ব্রাহ্মণপাড়া (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লা জেলার ব্রাহ্মণপাড়া থানা পুলিশ উপজেলার সিদলাই গ্রামে বিশেষ অভিযান পরিচালনা করে মাদক মামলার সাজাপ্রাপ্ত ও ওয়ারেন্টভুক্ত আসামীসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে।
থানা সূত্রে জানা যায়, থানার অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহার নির্দেশে থানা পুলিশের একটি বিশেষ দল উপজেলার সিদলাই গ্রামে অভিযান চালিয়ে মাদক মামলার আসামীসহ পাঁচ জনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃতরা হলো- সিদলাই মুন্সী বাড়ীর মৃত আব্দুল আজিজ এর ছেলে মাদক মামলার সাজাপ্রাপ্ত আসামী মোঃমাহাবুল আলম শাক্কু, একই গ্রামের মৃত অছিমুদ্দীনের ছেলে মোঃফখরুল(৪০), একই গ্রামের মৃত মকরম আলীর ছেলে মোঃবজলু মিয়া(৭০), মৃত আজিমুদ্দীনের ছেলে সাহাবুদ্দীন(৫০), শামছু মিয়ার ছেলে শাহিন(৩২)। তারা সবাই বিভিন্ন থানায় দীর্ঘদিন পলাতক মামলার আসামী ছিল। বুধবার সকালে আসামীদের গ্রেপ্তার করে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করেছে। থানা অফিসার ইনচার্জ (ওসি) অপ্পেলা রাজু নাহা সত্যতা নিশ্চিত করেছেন।


এই বিভাগের আরো সংবাদ