বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণপাড়া উপ-নির্বাচন; হোটেলের খাবার খেয়ে ৪৮ পুলিশ সদস্য হাসপাতালে!

Muktir Lorai / ১৩৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

কুমিল্লা প্রতিনিধি:কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপ-নির্বাচনে দায়িত্ব পালন করতে আসা আইনশৃঙ্খলা বাহিনীর ৪৮ সদস্য হোটেলের খাবার খেয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন।

বুধবার (০৯ ডিসেম্বর) বিকাল থেকেই ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। জেলার অতিরিক্ত পুলিশ সুপার আজিম-উল আহসান বিষয়টি নিশ্চিত করেছেন

বুধবার সাড়ে ৯টায় ব্রাহ্মণপাড়া উপজেলা পরিষদ উপ-নির্বাচনে দায়িত্ব পালনরত পুলিশ সদস্যদের প্রায় দেড়শতাধিক সদস্য স্থানীয় একটি রেস্টুরেন্টের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়েন। ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অসুস্থ পুলিশ সদস্যদের তাৎক্ষণিক জরুরি চিকিৎসা সেবার ব্যবস্থা করে। গুরুতর অসুস্থ ৪৮ জন পুলিশ সদস্যকে এসময় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অসুস্থ পুলিশ সদস্যদের চিকিৎসার খোঁজ খবর নিতে আজ রাত প্রায় ১টার দিকে জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ নিয়াতুজ্জামান ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে যাবতীয় চিকিৎসা সরঞ্জামাদি নিয়ে উপস্থিত হন। এসময় উপস্থিত ছিলেন ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তাবৃন্দ।

এ বিষয়ে সিনিয়র সহকারী পুলিশ সুপার দেবীদ্বার সার্কেল আমিরুল্লাহ জানান, দুপুরে ব্রাহ্মণপাড়ার ইত্যাদি রেস্টুরেন্টের খাবার খেয়ে প্রায় পুলিশ, আনসার, বিজিবি সদস্যসহ শতাধিক সদস্য ফুড পয়জিনিংয়ে অসুস্থ হয়ে পড়েন। এদের মধ্যে ৪০ জনকে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবু হাসনাত মো. মহিউদ্দিন মুবিন বলেন, ফুড পয়জিংয়ের কারণে এ সমস্যা হয়েছে। আমরা সেবা দেয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাদের অবস্থা খারাপ হয়ে যাচ্ছে; তাদেরকে কুমিল্লা মেডিক্যালে কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »