শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণপাড়া উপ-নির্বাচনে সহিংসতা ৪ সাংবাদিকসহ আহত ৭, গাড়ি ভাংচুর

Muktir Lorai / ১৩০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০

ব্রাহ্মণপাড়া প্রতিনিধিঃ
কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলায় নির্বাচনী দায়িত্ব পালনকালে দুর্বৃত্তদের হামলায় চার সাংবাদিকসহ সাতজন আহত হয়েছেন। এসময় তাদের বহনকারী গাড়িও ভাঙচুর করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) সকাল ৯টায় ব্রাহ্মণপাড়া দুলালপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে যাওয়া পর অন্তত ৫০ জন দুর্বৃত্ত হামলা চালায়। এ সময় মাইটিভির ক্যামেরা পারসন আবদুস সালাম, একুশে টেলিভিশনের ক্যামেরা পারসন জহিরুল হক বাবু, জাগরণী টিভির জেলা প্রতিনিধি আশিকুর রহমান আশিক গুরুতর আহত হন।
এছাড়া আহত হন তিন প্রার্থী। তাদের একজন লড়ছেন আনারস প্রতীকে, অপর দুজন হচ্ছেন কিশোর সরকার ও মনির হোসেন। তাদের মাথা ও ঘাড়ে আঘাত লেগেছে। তাদের রক্তক্ষরণ হয়।

ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডা. আবু হাসনাত মো. মহিউদ্দিন মবিন জানান, চার সাংবাদিককে চিকিৎসা দেয়া হয়েছে। আশিকের অবস্থা গুরুতর, তাই তাকে কুমিল্লা কুচাইতলী হাসপাতালে রেফার করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »