• সোমবার, ০২ অগাস্ট ২০২১, ১২:৩০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
ধোপাজান চলতি নদীতে ৮টি নৌকা আটক, ২ লক্ষ টাকা জরিমানা পাচার বাণিজ্যে মতানৈক্যের জেরে সীমান্তে অপহৃত নাবালক ৬ চিকিৎসক নিয়ে ধুঁকে ধুঁকে চলছে বরগুনা সরকারি হাসপাতাল সামাজিক দূরত্ব ভুলে রাসিক মেয়র লিটনের খাদ্য সামগ্রী বিতরন সলঙ্গায় ১০কেজি গাঁজাসহ মাদক ব‍্যবসায়ী আটক বরুড়ায় ১৫০ অক্সিজেন সিলিন্ডার দিলেন এসকিউ গ্রুপের শফিউদ্দিন শামীম বাবার মৃত্যুর একদিন পর মাকেও হারালেন সহকারী এটর্নি জেনারেল এড. ফারুক সাতক্ষীরা শহরের বাগানবাড়িতে ভূমিহীনদের পুর্নবাসনের দাবিতে উঠান বৈঠক আগামী দুই সপ্তাহের মধ্যে ডেঙ্গু নিয়ন্ত্রণে আনতে হবে: স্থানীয় সরকার মন্ত্রী মুরাদনগরে দিনব্যাপী ডিউটি অফিসারের ভূমিকায় এএসপি
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আশ্রয়ণ-২ প্রকল্পে ৩১ পরিবারকে গৃহ প্রদান

news / ৫৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২০ জুন, ২০২১

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি: মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনা রোববার সকালে সারাদেশে ভিডিও কনফারেন্সের মাধ্যমে ৫৩,৩৪০ টি গৃহহীন পরিবারকে (জমিসহ) গৃহ প্রদান (আশ্রয়ণ-২ প্রকল্প) কার্যক্রমের উদ্ধোধন করেছেন।

এরই অংশ হিসেবে “বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না” এই স্লোগানকে সামনে রেখে সরাইলেও দ্বিতীয় পর্যায়ে ৩১ ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে সিরাজুল ইসলাম অডিটরিয়ামে নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল হক মৃদুলের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের (৩১২) সংসদ সদস্য উম্মে ফাতেমা নাজমা বেগম। মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সহিদ খালিদ জামিল খানের সঞ্চালনায়, এসময় বক্তব্য রাখেন-সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিসুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, ভাইস চেয়ারম্যান মো. আবু হানিফ, উপজেলা আ’লীগের আহবায়ক এডভোকেট মো. নাজমুল হোসেন, যুগ্ম আহবায়ক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আবদুর রাশেদ।
এসময় আরো উপস্থিত ছিলেন, সহকারি কমিশনার (ভূমি) ফারজানা প্রিয়াংকা, ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন ও মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. আনোয়ার হোসেন ও সরকারি বিভিন্ন দফতরের কর্মকর্তাবৃন্দ।
ঘর পেয়ে দারুন খুশি হয়েছেন অসহায় হাজেরা বেগম (৫৫)। স্বামী সন্তান কেউ নেই। ভিক্ষাবৃত্তি করেই জীবন-যাপন করেন হাজেরা। ঘরের কাগজপত্র হাতে পেয়ে বুকে চেপে ধরে চুন্টা লোপাড়ার হাজেরা আবেগ আপ্লুত হয়ে বলেন, সারা দিন ময়ালে ময়ালে ঘুরে ভিক্ষাবৃত্তি করি। রাতে কোথায় ঘুমাব? কার বাড়িতে আশ্রয় নিব? এমন চিন্তায় থাকতাম। শেখ হাসিনা আমাকে একটা ঘর দিয়েছেন। দু’বেলা খেতে না পারলেও শান্তিতে ঘুমাতে তো পারব। আমি শেখ হাসিনা তার পরিবার ও সরকারের জন্য নামাজ পড়ে দোয়া করছি। শেখ সাহেবের মেয়েরে আল্লাহ হাজার বছর বাঁচিয়ে রাখুক।


এই বিভাগের আরো সংবাদ