• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবির ঘটনায় মৃতের সংখ্যা বেড়ে ২১

Muktir Lorai / ৮৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ২৮ আগস্ট, ২০২১

ব্রাহ্মণবাড়িয়া সংবাদদাতাঃ ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যাত্রীবোঝাই নৌকার সঙ্গে বালুবোঝাই ট্রলারের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে নিহতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২১ জনে। তবে তাৎক্ষণিকভাবে তাদের নাম-পরিচয় জানা যায়নি। মরদেহ উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। অর্ধশতাধিক যাত্রী এখনো নিখোঁজ রয়েছে বলে আশংকা করা হচ্ছে।

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রসাশক হায়াত উদ দৌলা খান ২১ জনের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, নিহতের সংখ্যা আরও বাড়তে পারে। উদ্ধার অভিযান অব্যাহত রয়েছে।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেল সাড়ে ৫টার দিকে উপজেলার লইছক্যা বিলে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় বহু হতাহতের আশঙ্কা করা হচ্ছে।

এদিকে বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষে যাত্রীবোঝাই ট্রলারডুবির ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। এতে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুহুল আমিনকে প্রধান করা হয়েছে।
পুলিশ জানান, বিজয়নগরের চম্পকনগর থেকে বিকেল সাড়ে ৪টায় অন্তত ১০০ জন যাত্রী নিয়ে ছেড়ে আসে ট্রলারটি। পথে একটি বালুবোঝাই ট্রলারের সঙ্গে সংঘর্ষ হলে ট্রলারটি ডুবে যায়। সাঁতরে পাড়ে কিছু লোক উঠতে পারলেও অনেকেই এখন পর্যন্ত নিখোজ রয়েছেন ।


এই বিভাগের আরো সংবাদ