শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে ওসির অপসারণ দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

Muktir Lorai / ১১০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৮ নভেম্বর, ২০২০

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে সিএনজি অটোরিকশা শ্রমিক ও মালিক সমিতির নেতাকর্মীরা। বুধবার (১৮ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে ঢাকা-সিলেট মহাসড়কে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়।

এ সময় প্রায় দুই শতাধিক নেতাকর্মী জড়ো হয়। এ সময় তারা সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমানের অপসারণ দাবিতে বিক্ষোভ করেন। বিক্ষোভ চলাকালে তারা ঢাকা-সিলেট মহাসড়কে অবস্থান নেন এবং অবরোধ সৃষ্টি করেন। প্রায় এক ঘণ্টা এই কর্মসূচি পালন করা হয়। এ সময় মহাসড়কের দুই পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়।
কর্মসূচি সম্পর্কে জেলা মালিক সমিতির সহসাধারণ সম্পাদক মানিক মিয়া বলেন, ওসি মাহবুবুর রহমান সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদানের পর থেকেই অটোরিকশা ও ইজিবাইক চালক-মালিকের ওপর নির্যাতন শুরু করেন। তিনি টাকার জন্য বিনা কারণে ইজিবাইক ও অটোরিকশা আটক করেন। পরে প্রতিটি গাড়ি ছাড়তে তিনি সাত থেকে আট হাজার টাকা আদায় করেন।

এ সময় তারা বলেন, ওসি মাহবুবুর রহমানকে খাঁটিহাতা হাইওয়ে থানা থেকে অনতিবিলম্বে প্রত্যাহার করতে হবে। অন্যথায় কঠোর আন্দোলনের মাধ্যমে দাবি আদায় করা হবে।
এ ব্যাপারে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, মহাসড়কে থ্রি-হুইলার নিষিদ্ধ। আইনগত কারণে ইজিবাইক ও অটোরিকশা আটক করা হয়। পরে ওই যান ছাড়িয়ে নিতে আবেদন করতে হয়। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে আটককৃত যানবাহন ছাড়িয়ে নিতে হয়। তিনি বলেন, টাকা নেওয়ার অভিযোগ সত্য নয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »