• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:১৯ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভয়ংকর মাদক আইস নিয়ে চট্টগ্রাম এ ৩ যুবককে গ্রেপ্তার করেছে

news / ৭৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মো: রেজাউল আলম রিপন, চট্টগ্রাম মহানগর প্রতিনিধি: চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের অভিযানঃ ৮০ (আশি) গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও ৫ হাজার পিস ইয়াবা সহ ০৩ জনকে গ্রেফতার করেছে।

চট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সালাম কবির, পিপিএম এর সার্বিক দিক নির্দেশনায় অতিঃ উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) আরাফাতুল ইসলাম ও সহকারী-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মোঃ আরিফ হোসেনের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোঃ মঈনুর রহমানের নেতৃত্বে ২ নং টীম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে ১৪/০৭/২০২১ইং তারিখ ১৯.২০ ঘটিকায় চট্টগ্রামের কোতোয়ালী থানাধীন ব্রিজঘাটস্থ হোটেল নেভাল আবাসিক এর সামনে পাকা রাস্তার উপর থেকে অবৈধ মাদক দ্রব্য সহ মোঃ জালাল আহাম্মদ (৪৩), মোঃ ফারুক (৩০) ও মোঃ তালাল (৩৫) কে আটক করা হয়।

এসময় মোঃ জালাল আহাম্মদ এর হেফাজত থেকে কাগজ দ্বারা মোড়ানো ০১টি সাদা রংয়ের বায়ুরোধক পলিব্যাগে মেথামফিটামিন উপাদানযুক্ত দানাদার মাদকদ্রব্য, যাহার বানিজ্যিক নাম আইস (ক্রিস্টাল মেথ) ওজন ৮০ (আশি) গ্রাম, যার বাজার মূল্য আনুমানিক ৮,০০,০০০/- (আট লক্ষ) টাকা উদ্ধার করা হয়। মোঃ ফারুক ও মোঃ তালাল এর হেফাজত থেকে ৫০০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। মোঃ ফারুক ও মোঃ তালাল চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকার অজ্ঞাতনামা ব্যাক্তির নিকট হতে ইয়াবাগুলি সংগ্রহ করে বিক্রয়ের জন্য উক্ত ঘটনাস্থলে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ