বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভর্তি ফরমও বিতরণ করছেন সাকিবের ক্রিকেট একাডেমির

Muktir Lorai / ১২৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

খেলার ডেস্কঃ
একটু একটু করে এগিয়ে চলছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্বপ্নের একাডেমি। নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রস্তুত হচ্ছে মাসকো-সাকিব ক্রিকেট একাডেমি। উন্নত ড্রেসিংরুম, বিশ্রামাগার, জিমনেশিয়ামসহ অত্যাধুনিক সব সুযোগ-সুবিধা নিয়ে আগামী ফেব্রুয়ারিতেই শুরু হওয়ার কথা রয়েছে একাডেমিক কার্যক্রমের।

এরই মধ্যে ভর্তি ফরমও বিতরণ শুরু হয়েছে, যা চলবে ৩০ জানুয়ারি পর্যন্ত। ভর্তি ফরম সংগ্রহ করা যাবে বিনামূল্যে। ফরম পাওয়া যাবে মাসকো-সাকিব ক্রিকেট একাডেমি ও উত্তরার সাত নম্বর সেক্টরে অবস্থিত মাসকো গ্রুপের প্রধান কার্যালয়ে।
একাডেমির পক্ষ থেকে জানানো হয়, ফরম কেনার সময় জন্মনিবন্ধন ও ছবি জমা দিতে হবে।

চাইলে যে কেউই সাকিবের একাডেমিতে ভর্তি ফরম তুলতে পারবে। এক্ষেত্রে নির্ধারিত কোনো বয়স ঠিক করে দেয়নি একাডেমি কর্তৃপক্ষ।

৩০ জানুয়ারি ফরম জমা নেওয়ার পর শুরু হবে চূড়ান্ত বাছাই প্রক্রিয়া। দুটি ভাগে ভাগ করে হবে বাছাইপর্ব। প্রথমত বয়স ও যোগ্যতা দেখা হবে। দ্বিতীয়ত প্রাথমিক বাছাইয়ে টিকে যাওয়াদের ট্রায়ালের মাধ্যমে। নিজের যোগ্যতার প্রমাণ দিয়েই ভর্তির জন্য চূড়ান্ত সুযোগ পাবেন।

বাছাইপর্বের নেতৃত্ব দেবেন দেশসেরা কোচ মোহাম্মদ সালাউদ্দিন। এ ছাড়া আরও কয়েকজন কোচ থাকবেন বাছাই প্রক্রিয়ায়।
তবে স্বপ্নের এই একাডেমিতে ভর্তি হতে হলে গুনতে হবে খরচ। ভর্তির জন্য শুরুতে দিতে হবে ২৫ হাজার টাকা। এ ছাড়া প্রতি মাসে বেতন ধরা হয়েছে ১০ হাজার টাকা। আর আবাসিকের উন্নত সুবিধা নিতে গেলে দিতে হবে আরও ২৫ হাজার টাকা।
১ ফেব্রুয়ারি থেকে ক্রিকেটার বাছাই প্রক্রিয়া শুরু করবে কর্তৃপক্ষ। এরপর ১০ ফেব্রুয়ারি থেকে শুরু করার কথা রয়েছে একাডেমিক কার্যক্রম।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »