বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভাষার ৫২ + চেতনার ৭১ + শোকের ৭১ = সর্বমোট ১৯৮ টাকায় সয়াবিন তেল

Muktir Lorai / ৩৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১২ মে, ২০২২

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি:
সয়াবিন তেলের দামের সাথে ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের সাথে তুলনা করে সমালোচনার মুখে পড়েছেন ঝিনাইদহ-৪ আসনের সাংসদ ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ- সম্পাদক আনোয়ারুল আজিম (আনার) এর ব্যক্তিগত সহকারী আব্দুর রউফ। তার ছোট ছেলে ফেসবুক আইডিতে পোস্ট করেন শুধু তেল তেল করলে হবে না খরচ্চা আছে,খরচ্চা টা মিললে তেল এমনিতেই সহজ হবে।
এর পর ওই পোস্টে আরও লেখেন ভাষার ৫২ + চেতনার ৭১ + শোকের ৭১ = সর্বমোট ১৯৮। জাতির তেলের হিসাব মেলাতে পারছি।

কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আরেকটি গ্রুপ অভিযোগ তুলেছে। একজন আওয়ামী লীগ সাংসদের ব্যক্তিগত সহকারীর ভাষা আন্দোলন, মহান মুক্তিযুদ্ধ ও শোক দিবস নিয়ে সরকারি বিরোধী পোস্ট নিয়ে বিব্রত ঝিনাইদহ জেলা ও কালীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অনেক নেতা-কর্মী।

এ বিষয়ে আব্দুর রউফ বলেন, সোয়াবিন তেল এর বাজারমূল্য কেন্দ্র করে আমার আইডি থেকে একটি পোষ্ট দেওয়া, যেটি আমার অজান্তে আমি ঢাকা থাকা কালিন আমার ছোট ছেলে ক্লাস এইটে পড়ুয়া সে আমার বাসায় থাকা ল্যাপটপ নিয়ে ঘাটা ঘাটির এক পর্যায়ে বিভিন্ন আইডিতে এই পোস্টটি দেখে আবেগে পোষ্ট টি করেছে। অনেকেই এটা নিয়ে রাজনৈতিক ফায়দা এবং আমাকে হেয় প্রতিপন্ন ও আমার ভাবমূর্তি ক্ষুণ্ন করার চেষ্টা করছেন আমি তাদেরকে উদাত্ত আহবান করব এটা নিয়ে রাজনীতি করার কোনো কারণ নেই। কারণ আমরা বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী এবং স্বাধীনতার পক্ষের শক্তির সাথে আমরা দীর্ঘদিনধরে বঙ্গবন্ধুর চেতনায় বিশ্বাসী তারপরও এ পোস্টের জন্য আমি দুঃখ প্রকাশ করছি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »