শিরোনাম
ডেউয়াতলী গ্রামের মরহুম মোঃ কোব্বাদ খান ও মান্নান চৌধুরী পরিবারবর্গকে নিয়ে সফিউল্লা খন্দকারের মানহানিকর বক্তব্যের প্রতিবাদ পলাশ শিল্পাঞ্চল সরকারি কলেজ শিক্ষক ও কর্মচারিদের বিক্ষোভ বাস্তবময় জীবনের বাস্তবতা…অনামিকা চৌধুরী রু লাকসামে ব্যবসা প্রতিষ্ঠানে আগুন : প্রায় ৭লাখ টাকার ক্ষতি মুরাদনগরে সাব-রেজিস্ট্রারের কার্যালয়ের অভ্যন্তরীন প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত পদ্মা সেতু আমাদের জাতিকে মাথা উঁচু করে দাঁড়ানোর সুযোগ করে দিয়েছে দীঘিনালায় জেলেদের মাঝে ছাগল বিতরণ গোমস্তাপুরে চাঞ্চল্যকর কুলুলেস ‍‍`মেহেরুল‍‍` হত্যা মামলার আসামি আটক তরুন উদ্যোক্তা নাসিমা জাহান বিনতী’র গ্লোবাল ইয়ুথ অ্যাওয়ার্ড অর্জন পলাশে চাচীর সাথে পরকিয়া করতে গিয়ে প্রেমিকের হাতের কব্জি কর্তন
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভাস্কর্য অবমাননার প্রতিবাদে লাকসাম উপজেলা প্রশাসনের মানবন্ধন ও র‌্যালি

Muktir Lorai / ১৫১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০

মাসুদ পারভেজ রনি, লাকসাম প্রতিনিধিঃ
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য অবমাননার প্রতিবাদে মানবন্ধন ও র‌্যালি করেছে লাকসাম উপজেলা প্রশাসন। শনিবার (১২ ডিসেম্বর) সকাল দশটায় ‘জাতির পিতার সম্মান, রাখবো মোরা অম্লান’ এ স্লোগান সম্বলিত পেস্টুন নিয়ে উপজেলা পরিষদ কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পৌর হকার্স মার্কেটের সামনে গিয়ে মানববন্ধনে মিলিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলমের সভাপতিত্বে প্রতিবাদ কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. ইউনুস ভূঁইয়া। পৌর মেয়র অধ্যাপক আবুল খায়েরের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুল আলী, যুদ্ধকালীন প্লাটুন কমান্ডার আবুল হোসেন ননী, মনোহর আলী তোতা, লাকসাম থানার অফিসার ইনচার্জ মো. নিজাম উদ্দিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান পড়শী সাহা, পৌর কাউন্সিলর আফতাব উল্লাহ চৌধুরী ঝন্টু, হিসাব রক্ষণ কর্মকর্তা আকতার হোসেন, আজগরা ইউপি চেয়ারম্যান রুহুল আমিন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রফেসর জাহাঙ্গীর আলম প্রমুখ।
এসময় উপজেলা প্রশাসন, পৌর প্রশাসন, লাকসাম থানা প্রশাসন, উপজেলা কৃষি অধিদপ্তর, মৎস অধিদপ্তর, শিক্ষা অধিদপ্তরসহ সকল অধিদপ্তরের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »