শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

ভ্যাকসিন আপডেট জানাবে ‘মোবাইল অ্যাপ’

Muktir Lorai / ১১৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ২৯ নভেম্বর, ২০২০

তথ্য প্রযুক্তির ডেস্কঃ
বৈশ্বিক মহামারি কোভিড-১৯ রোধে ভ্যাকসিনের অগ্রগতির খোঁজ নিতে ইতোমধ্যে দেশের তিন শহরে সফর করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এরই মধ্যে ভ্যাকসিনের আপডেট জনগণকে জানাতে মোবাইল অ্যাপ চালুর খবর জানিয়েছে কেন্দ্রীয় সরকার।

সরকারি সূত্র উল্লেখ করে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, আরোগ্য সেতুর মতোই কাজ করবে নতুন এই মোবাইল অ্যাপ। যার মাধ্যমে জানা যাবে, ভ্যাকসিন কতদিনের মধ্যে পাওয়া যাবে, কীভাবে পাওয়া যাবে, দাম কেমন হবে, কোন শহরে কিভাবে বণ্টন করা হবে।
আরও জানা গেছে, অ্যাপটি স্মার্টফোনে ইন্সট্রল করে প্রথমে নাম এরপর যাবতীয় তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করতে হবে করোনা টিকা সম্পর্কিত যাবতীয় তথ্য পেতে। যার মাধ্যমে জানতে পারবেন ভ্যাকসিন কতজন নিতে পারবে এমনকি আপনার কাঙ্ক্ষিত টিকা কোন সময় হাতে পাবেন সে সম্পর্কেও তথ্য জানাবে এই অ্যাপ।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »