বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মঞ্জুরুল আলম এর মৃত্যুতে সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির শোক

Muktir Lorai / ১০৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

সাতক্ষীরা প্রতিনিধিঃ জাতীয় পার্টি কেন্দ্রী কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর আহবায়ক এ্যাডঃ মঞ্জুরুল আলম (৮০) এর মৃত্যুতে শোক জানিয়েছেন সাতক্ষীরা জেলা জাতীয় পার্টির।

তার রুহের মাগফিরাত কামনা সহ তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, জাতীয় পার্টির প্রেসিডিয়াম এর সদস্য সাবেক মন্ত্রী সৈয়দ দিদার বক্স, জেলা জাতীয় পার্টির সংগ্রামী সভাপতি আলহাজ্ব শেখ আজাহার হোসেন, বিপ্লবী সাধারণ সম্পাদক আশারাফুজ্জামান আশু, কেন্দ্রী কমিটির সদস্য মোঃ নুরুজ্জামান, সাংগঠনিক সম্পাদক মাইনুর রশিদ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও শ্যামনগর উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক সাংবাদিক এম, কামরুজ্জামান সহ জাতীয়া পার্টী ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

উল্লেখ্য ২৯ এপ্রিল বৃহস্পতিবার রাত ১২ টার সময় বার্ধক্যজনিত কারণে খুলনা গাজী মেডিকাল হাসপাতালে এ্যাডঃ মঞ্জুরুল আলম মৃতু্যবরণ করেন।
ইন্না লিল্লাহি.. রাজিউন।
মৃত্যুকালে তিনি ১ ছেলে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »