• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:১০ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মনোহরগঞ্জে মাদকবিক্রেতা বখাটে ছেলের নামে থানায় মায়ের অভিযোগ

Muktir Lorai / ৩৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২ সেপ্টেম্বর, ২০২১

লাকসাম প্রতিনিধি: কুমিল্লার মনোহরগঞ্জে কামাল হোসেন নামের এক মাদকবিক্রেতার নিপীড়নে অতিষ্ঠ হয়ে থানায় অভিযোগ করেছেন তার গর্ভধারিণী মা। উপজেলার লক্ষণপুর ইউনিয়নের মড়হ গ্রামে এ ঘটনা ঘটে। এ বিষয়ে বুধবার (১ সেপ্টেম্বর) মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত কামাল হোসেনের মা রেনুফা বেগম।
অভিযোগ সূত্রে জানা যায়, মড়হ গ্রামের পশ্চিমপাড়ার নুরুল ইসলাম ও রেনুফা বেগম দম্পতির ৭ সন্তানের মধ্যে অভিযুক্ত কামাল হোসেন সবার বড়। স্থানীয় বখাটেদের যোগসাজশে সে দীর্ঘদিন ধরে নিজ এলাকায় মাদকেসবন ও ক্রয়-বিক্রয় করে আসছে। এ বিষয়ে তাকে বারণ করলে সে একাধিকবার নিজ পরিবারের লোকজনদেরকে মারধর ও বসতঘর ভাঙচুর করে। সম্প্রতি কামালের মা-বাবা তার বিরুদ্ধে সমাজের গণমান্য ব্যক্তিবর্গের কাছে নালিশ করলে তারা সালিশী বৈঠকের আয়োজন করে। এতে হাজির না হয়ে গত মঙ্গলবার (৩১ আগস্ট) দুপুরে কামাল তার মা-বাবার ঘরে গিয়ে বিভিন্ন আসবাবপত্র ভাঙচুরের পর তাদেরকে মারধরের চেষ্টা করে। এসময় প্রতিবেশীরা এসে জড়ো হলে সে তার মা-বাবাকে প্রাণনাশের হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এ বিষয়ে বুধবার (১ সেপ্টেম্বর) মনোহরগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন অভিযুক্ত কামাল হোসেনের মা রেনুফা বেগম।
মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাবুল কবির বলেন, ‘অভিযোগ পেয়ে ঘটনাস্থলে এস.আই রাজু আহমেদকে পাঠিয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’


এই বিভাগের আরো সংবাদ