• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৮:৩৪ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মহেশপুরে শালিসের রায় নিজের পক্ষে না হওয়ায় বিচারক কে হত্যা চেষ্টার অভিযোগ

news / ৪৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

শাহিনুর রহমান পিন্টু, ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহ মহেশপুরের বলিভদ্রপুর গ্রামে শালিসের রায় নিজেদের পক্ষে না হওয়ায় শালিসের বিচারক ও ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মো: ওয়াসিম উদ্দীন (২৮) কে পরিকল্পিত হত্যার উদ্দেশ্যে কুপিয়ে মারাত্মকভাবে জখম করেছে অভিযুক্তরা।
থানা সূত্রে প্রকাশ, গত রোববার রাতে বলিভদ্রপুর গ্রামের মৃত রেজাউল মালিতার ছেলে সুজন মালিতা তার পারিবারিক জমিজমা সংক্রান্ত বিষয়ে তার চাচা শরফুদ্দীন ও আলাউদ্দীন উভয় পিতা হাজারী মালিতা দের সাথে দীর্ঘদিন বিরোধ চলে আসছে। চলমান বিরোধ নিরসন লক্ষে স্থানীয় গণ্যমান্য ব্যক্তি গন গ্রাম পুলিশের মাধ্যমে উভয় পক্ষ তারেকের নিজ বাড়িতে শালিস শুরু করেন।
গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গ শালিসে উপস্থিত হয়ে সমাধান করে দিলে রায় নিজেদের পক্ষে না হওয়ায় হঠাৎ আসামীগণ পূর্বপরিকল্পিত ভাবে বে আইনি জনবদ্ধ হইয়া আসামী শরফুদ্দীন ও আলাউদ্দীন দেশীয় অস্ত্র ও লাঠিসোটা নিয়ে বিচারকদের উপর হামলা চালায়। এতে শালিসস্থলে উপস্থিত থাকা ওয়াসিম উদ্দীন (২৮) পিতা মৃত রবিউল ইসলাম, আকাশ (১৪) পিতা আবুল মালিতা, সুজন মালিতা (২৯) পিতা মৃত রেজাউল মালিতা সহ আরো অনেকের বেধড়ক পিঠিয়ে মারাত্মক ভাবে জখম করে। ঘটনাস্থলে উপস্থিত থাকা স্বাক্ষী জিনারুল ইসলাম পিতা আশাদুল ইসলাম, আরিফ হোসেন পিতা শাহিন, চঞ্চল হোসেন পিতা এরশাদ আলী, আয়তাল মালিতা পিতা হাজারি মন্ডল । আসামীদের কবল থেকে আহতদের দ্রুত উদ্ধার করে মহেশপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। প্রাথমিক চিকিৎসা শেষে সবাই কে ছেড়ে দিলেও ওয়াসিমের অবস্থা আশঙ্কাজনক। আসামীরা চলে যাওয়ার সময় প্রকাশ্যে হুমকি দিতে থাকে সুযোগ মতো যেখানে পাবে খুন করিয়া লাশ গুম করে ফেলবে। এর আগে আসামী শরফুদ্দীনের নামে বাইরে থেকে মাস্তান ভাড়া করে এনে বাদি সুজনের প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ রয়েছে।
এদিকে মহেশপুর থানার অফিসার ইনচার্জ মো: সাইফুল ইসলাম জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহন করবো।


এই বিভাগের আরো সংবাদ