• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:৪৫ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মাদক সেবনের জন‍্য টাকা না পেয়ে মাকে মার-ধরের অভিযোগে ছেলে আটক

news / ১৩৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

আবুল হাশেম, রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর বাঘায় এক মাদকাসক্ত ছেলে নেশার টাকার জন্য মাকে মারপিট করার অভিযোগে ছেলে রুবেল হোসেন (২৪) কে থানায় সোপর্দ করে তার নিজ মা।আজ,২৪ শে জুন, রোজ বৃহস্পতিবার উপজেলার মশিদপুর এলাকায় এ ঘটনাটি ঘটে।
পারিবারিক সুত্রে জানা যায়,মশিদপুর গ্রামের মৃত খোরশেদ আলমের ছেলে রুবেল হোসেন এক সময় ভালো ফুটবল খেলোয়ার ছিল। তার স্ত্রী-সহ চার বছরের একটি সন্তান রয়েছে। গত পায় ২ বছর পূর্বে থেকে সে মাদকাসক্ত হয়। প্রথম দিকে ফেন্সিডিল সেবন করতো। এরপর আসক্ত হয় ইয়াবা’য়। তবে বর্তমানে হেরোইন ছাড়া তার একদম’ই চলেনা বলে জানায় তার পরিবার।

ছেলে রুবেল হোসেন মাদকাসক্ত হওয়ায় নেশা জাগলে সে চায় হোরোইন নতুবা টাকা। টাকা দিতে ব্যার্থ হলে বিধবা মাকে করা হয় নির্যাতন। কিন্তু এভাবে আর কতদিন! নিরুপায় হয়ে তার মা নেশাগ্রস্থ ছেলেকে সোপর্দ করেন পুলিশের হাতে।
এলাকা সুত্রে জানা যায়, শুধু রুবেল নয়, বাঘা সীমান্তবর্তী উপজেলা হওয়ায় এ অঞ্চলের অনেক যুবক এখন নেশার মধ্যে হাবুডুবু খাচ্ছে । এদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া অতিব জরুরী বলে জানান তারা। এ বিষয়ে পুলিশের উর্ধতন মহলের সু-দৃষ্টি কামনা করেন তারা।

রুবেল হোসেন মা’ মোসা: মেন্নেকা বেগম দুপুরে ছেলেকে আদালতে প্রেরণের সময় থানা চত্বরে এই প্রতিবেদককে বলেন, কোন মা-কি এমনি এমনি তার ছেলেকে পুলিশের হাতে তুলে দেয় ? ছেলের অত্যাচারে অতিষ্ট হয়েছি। নেশা উঠলে কারো কোন কথা শুনে না। আমাকে মারপিট ছাড়া ও ঘরের আসবাব পত্র ভাংচুর করে। তাই নিরুপায় হয়ে আজ সকালে পুলিশকে খবর দিয়ে আমি তাকে থানায় সোপর্দ করতে বাধ্য হয়েছি।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, রুবেলের মায়ের অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে দুইপুরি হেরোইন সহ তাকে আটক করা হয়। পরে আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ