মাদারীপুরে ট্রাকের সাথে সংঘর্ষে ২ মটরসাইকেল আরোহী নিহত

মাহামুদুল হাসান রনি, মাদারীপুর জেলা প্রতিনিধি: মাদারীপুর-শরীয়তপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের মধ্যচর এলাকায় ট্রাকের সাথে মুখোমুখি সংর্ঘষে দুই মটরসাইকেল আরোহী নিহত হয়েছে। এঘটনায় মটরসাইকেলে থাকা আরো একযাত্রী গুরুতর আহত হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে দুঘর্টনা ঘটে।
নিহতরা হলেন মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর গ্রামের শহীদুল বেপারীর ছেলে আব্দুর রহমান (২০) ও শরীয়তপুরের সখীপুর উপজেলার দিদারুল হাওলাদারের ছেলে ইসমাইল হাওলাদার (২৫) এবং গুরুহর আহত যাত্রী হচ্ছেন কুমিল্লার মেঘলা উপজেলা শাসচুল হকের ছেলে আলমগীর (২৭)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বিকেলে মধ্যচর এলাকায় মাদারীপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রাকের সাথে শরীয়তপুর থেকে আসা তিনজন মটরসাইকেল আরোহীর মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় ঘটনাস্থলেই দুই জন মারা যায়। অপর মটরসাইকেল আরোহীকে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ট্রাক ও দুমড়ে-মুচড়ে যাওয়া মটরসাইকেলটি থানায় নিয়ে আসে। মৃতদেহ ময়নাতদন্তের জন্যে মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে।
এব্যাপারে সদর থানার ওসি মো. কামরুল ইসলাম মিঞা জানান, ‘দুঘর্টনা কবলিত ট্রাক ও মটরসাইকেল জব্দ করা হয়েছে। তবে কৌশলে ট্রাকের চালককে ধরা যায়নি। আইনগত সহযোগিতা চাইলে ব্যবস্থা নেয়া হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *