• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:২০ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মাদারীপুরে লকডাউনের ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত

news / ৪৮ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২ জুলাই, ২০২১

মাহমুদুল হাসান রনি, মাদারীপুর জেলা প্রতিনিধিঃ সরকার ঘোষিত ৭ দিনের কঠোর লকডাউনের ২য় দিনেও উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ ১৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট এর নেতৃত্বে ১ম দিনের ন্যায় ২য় দিনেও ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যাহত রয়েছে।

আজ ২ জুলাই-২০২১খ্রিঃ শুক্রবার কঠোর লকডাউনের ২য় দিনেও পুলিশ, বিজিপি, আনসার, র‍্যাবসহ সকল প্রকার আইন শৃঙ্খলা বাহিনীর সমন্বয়ে উক্ত ভ্রাম্যমান আদালত গুলো পরিচালিত হয়। উক্ত ভ্রাম্যমান আদালত পরিচালনাকালে যে সকল লোকজন স্বাস্থ্যবিধি মানছেননা বা অযৌক্তিক কারনে বাড়ির বাইরে বের হয়েছেন তাদেরকে আইনের আওতায় এনে শাস্তির ব্যবস্থা করা হয়েছে। আজ সকাল থেকে দুপুর ২ টা পর্যন্ত ১৬ জন ম্যাজিস্ট্রেট এর ভ্রাম্যমান আদালতের অভিযানে মোট ৩৯ টি মামলার মাধ্যমে ২৫ হাজার টাকার অর্থদন্ড আদায় করা হয়েছে।
মাদারীপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুদ্দিন গিয়াস, সদরের এসিল্যান্ড হোসনেয়ারা তন্নি, নির্বাহী ম্যাজিস্ট্রেট রেক্সোনা খাতুন, আব্দুল্লাহ আবু জাহের, ফাতেমা জান্নাত, মৌসুমি খানমসহ ১৬ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট পুরানবাজার, চৌরাস্তা ও কুলপদ্দি বাজার, ইটেরপুল বাজার, থানতলী, চরমুগরিয়া, কুমরাখালী, মনটার পুল, পাথুরিয়া,ভাঙ্গাব্রীজ, গগনপুরসহ বিভিন্ন এলাকায় এ অভিযান পরিচালনা করেন।


এই বিভাগের আরো সংবাদ