বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মালদ্বীপে মার্বেল শিট আনলোডিংয়ে আটকে পড়া দ্বিতীয় প্রবাসী বাংলাদেশির মৃত্যু

Muktir Lorai / ২৪ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ১৪ জুন, ২০২২

মোঃ ওমর ফারুক অনিক, মালদ্বীপ থেকেঃ- মালদ্বীপের আইজি-এমএইচ হাসপাতালে গত দুদিন যাবত চিকিৎসাধীন থাকা প্রবাসী মোঃ খোকন মল্লিক (৪০) আজ বিকেল পাঁচটায় মৃত্যু বরন করেন। মৃত প্রবাসী মোঃ খোকন মল্লিক এর দেশের বাড়ি চাঁদপুর জেলার, হাজীগঞ্জ থানার, নয়া-পারা গ্রামে। মোঃ নাজিমুদ্দিন মল্লিক এর তৃতীয় সন্তান ছিলেন তিনি। মরহুম খোকন মল্লিক গত তিন বছর যাবত অবৈধভাবে মালদ্বীপের বিভিন্ন কোম্পানিতে ডেইলি কাজে কর্মরত ছিলেন।

গত (১২ জুন) মালদ্বীপের রাজধানী পার্শ্ববর্তী হুলেমালের দ্বিতীয় শহরের কাস্টমসে আসা কনটেইনার থেকে মার্বেল শিট আনলোডিং করার সময় দূর্ঘটনাবশত মার্বেল শিটগুলো প্রবাসী দুই বাংলাদেশির উপরে পড়ে যায়, তাদের চিৎকারে তাৎক্ষণিক কর্মরত প্রবাসী ও স্থানীয়দের সহযোগিতায় উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক প্রবাসী মোঃ জয়নালকে (৩৫) মৃত ঘোষনা করেন। মৃত মোঃ জয়নাল এর গ্রমের বাড়ি গাজীপুর জেলা, কাপাশিয়া থানার ভাকওয়াদি গ্রামে। মোঃ সালাম পালয়ান এর প্রথম পুত্র ও তিনি দুই কন্যা সন্তান এর জনক ছিলেন। অপরদিকে আশংকা জনক অবস্থায় দ্বিতীয় প্রবাসী মোঃ খোকন মল্লিককে দ্রুত জরুরি বিভাগে নিয়ে যাওয়া হয়। মৃত মোঃ খোকন মল্লিক গত দুদিন যাবত হাসপাতালের আইসিইউ বিভাগে চিকিৎসাধীন থাকা অবস্থায় আজ বিকেল পাঁচটায় না ফেরার দেশে চলে গেলেন।

বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে প্রবাসী বাংলাদেশি মোঃ জয়নাল এবং মোঃ খোকন মল্লিক এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। শোকবার্তায় বলা হয়, প্রবাসী দুই ভাইয়ের মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত এবং দুঃখভারাক্রান্ত (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আমরা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »