শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মালয়েশিয়ায় করোনা পজিটিভ হয়ে আটক বাংলাদেশি

Muktir Lorai / ১০৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ২০ নভেম্বর, ২০২০

ডেস্ক রিপোর্টঃ
মালয়েশিয়ায় করোনা পজিটিভ হয়ে আটক বাংলাদেশি
মালয়েশিয়ায় ৩৩ বছর বয়সী এক বাংলাদেশির কোভিড-১৯ করোনা পজিটিভ শনাক্তের পর লক-আপে আটক রয়েছেন। গ্রেফতারের পর অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য আগামী ৮ ফ্রেব্রুয়ারি দিন ধার্য করেছেন আদালত।

স্থানীয় সময় মঙ্গলবার (১৭ নভেম্বর) লক-আপে থাকা বাংলাদেশিকে একটি হাসপাতালের ওয়ার্ড থেকে জুম ভিডিও কনফারেন্সের মাধ্যমে অভিযোগের ভিত্তিতে তার বিরুদ্ধে চার্জ গঠনের জন্য মালয়েশিয়ার দায়রা জজ এম. বারাথ এ দিন ধার্য করেন। এ সময় আরও এক ভারতীয় নাগরিকের বিরুদ্ধেও চার্জ গঠন হয়।
এর আগে ২২ অক্টোবর রাত ১০টায় মালয়েশিয়ার সেলাঙ্গর প্রদেশের পেতালিং জেলার কোটা দামানসারা এলাকার একটি নির্মাণাধীন ভবনে শ্রমিকদের করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করতে একদল মেডিকেল টিম ও অভিবাসন বিভাগের পুলিশের উপস্থিতিতে করোনা টেস্ট নেয়ার পর ফলাফল পাওয়ার আগেই পুলিশের চোখকে ফাঁকি দিয়ে ওই ভবন থেকে পালিয়ে যাওয়ার অভিযোগে স্থানীয় একটি থানায় এই বাংলাদেশির বিরুদ্ধে চার্জশিট দাখিল করা হয়।

শুনানির দিন অভিযুক্ত বাংলাদেশির পক্ষে কোনও প্রতিনিধি ছিল না এবং তিনি স্থানীয় মালয় ভাষা না জানার কারণে তার কাছ থেকে কোনও আবেদন রেকর্ড করা হয়নি। দণ্ডবিধির ২৬৯ ধারায় দোষী সাব্যস্ত হলে সর্বোচ্চ ছয় মাসের কারাদণ্ড বা জরিমানা অথবা উভয় দণ্ড দেওয়ার বিধান রয়েছে।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »