শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মালয়েশিয়ায় প্রবল বর্ষণে ভূমিধস: নিখোঁজ বাংলাদেশী শ্রমিক

Muktir Lorai / ১৫৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ১৩ জানুয়ারি, ২০২১

মালয়েশিয়ায় প্রবল বর্ষণে সৃষ্ট ভূমিধ্বসে ৩৭ বছর বয়সী মো. জিয়ারুল আকন্দ নামের এক বাংলাদেশি শ্রমিক নিখোঁজ হয়েছেন। তিনি ভূমিধসে চাপা পড়ে থাকতে পারেন বলে আশঙ্কা করা হচ্ছে।

রোববার (৩ জানুয়ারি) স্থানীয় সময় বিকাল ৩টার দিকে মালয়েশিয়ার কেলান্তান রাজ্যের গুয়া মুসাং জেলার কেএম ৯২ জালান গুয়া মুসাং-লোজিং এ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় পুলিশ সূত্রে জানা যায়, রোববার জিয়ারুলকে খুঁজে না পেয়ে তার নিয়োগকর্তা স্থানীয় লোজিং থানায় বিকাল সাড়ে তিনটার দিকে জিয়ারুলের নিখোঁজ হবার খবর জানান। প্রাপ্ত তথ্যের ভিত্তিতে জানা যায়, জিয়ারুল যে ঘটনাস্থলে ছিলেন সেখানে সবজি খামারে ভূমিধস সংঘটিত হয়।

পুলিশ আরো জানায়, সোমবার প্রবল বর্ষণে ওই দুর্ঘটনা স্থানে নতুন করে খানাখন্দ তৈরি হওয়ায় দুটি চার চাকার গাড়ি উল্টে যাওয়ার ঘটনা ঘটে এবং কয়েক কিলোমিটার ধরে কয়েক ডজন বোল্ডার, কাঠ ভাসতে দেখা যায়।

তবে এখন পর্যন্ত জিয়ারুলকে খুঁজে বের করা সম্ভব হয়নি।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »