• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:০৯ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’র কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য হলেন মুক্তির লড়াই সম্পাদক কামরুজ্জামান জনি

news / ১২৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কেন্দ্রীয় কমিটির কার্য নির্বাহী সদস্য হলেন দৈনিক মুক্তির লড়াই পত্রিকার সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান জনি। এরআগে তিনি বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কুমিল্লা জেলার যুগ্ন আহবায়ক ছিলেন। তিনি কুমিল্লা জেলার বরুড়া উপজেলার ১২ নং আড্ডা ইউনিয়নের পোম্বাইশ গ্রামে জন্মগ্রহণ করেন।

তিনি আড্ডা ইউনিয়ন মুক্তিযোদ্বা সংসদের সাবেক কমান্ডার প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবু জাহের ও ভেলুয়া খানমের ছেলে। ২ ভাই ও ২ বোনের মধ্যে তিনি বড়।

মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে লালন করে ১৯৯৩ সালে শখের করেই পাক্ষিক সমন্বয় পত্রিকা দিয়ে সাংবাদিকতা শুরু।

এরপর তিনি পর্যায়ক্রমে দৈনিক প্রথম আলো, দৈনিক মানবজমিন, দৈনিক জনতা, দৈনিক আজকালের খবর, চ্যানেল এস ও এবিসি রেডিওতে অত্যন্ত সুনামের সাথে কাজ করেন।

দেশে ও বিদেশে সাংবাদিকতায় একাধিক প্রশিক্ষণ গ্রহণ করেন। ২০০৯ সালে প্রথম আলোর সেরা ১০ আলোচিত সংবাদের স্বীকৃতি অর্জন করেন।

২০০২ থেকে নিজের সম্পাদনায় সাপ্তাহিক মুক্তির লড়াই পত্রিকা প্রকাশ করেন। যা পরর্তীতে ২০২১ সাল থেকে জাতীয় দৈনিক মুক্তির লড়াই হিসেবে ঢাকা থেকে প্রকাশিত হয়।

এছাড়াও ২০১০ সালে প্রকাশিত আলোচিত সাহিত্যের পত্রিকা তোরণ সম্পাদক, জনপ্রিয়ি অনলাইন পত্রিকা আলোকিত দেশ ২৪ ডট কম এবং জেএস নিউজ এর সম্পাদক হিসাবে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তার।

১৯৯৯ সালে নিজ উপজেলা কুমিল্লার বরুড়া প্রেসক্লাবের সহ সভাপতি নির্বাচিত হন, ২০২০ সালে ঢাকা বিভাগীয় প্রেসক্লাবের সদস্য পদ প্রাপ্ত হন।

২০২০ সাল থেকে বাংলাদেশ মুক্তিযোদ্বা সন্তান সংসদ কুমিল্লা জেলা কমিটির যুগ্ন আহবায়ক নির্বাচিত হন।

উল্লেখ্য রোবার রাতে মোঃ সোলায়মান মিয়াকে চেয়ারম্যান ও শফিকুল ইসলাম বাবুকে মহাসচিব করে বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর নবনির্বাচিত ১৫৫ সদস্যের কেন্দ্রীয় কমিটির নাম ঘোষণা করা হয়।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া এ কমিটির নাম ঘোষনা করেন।

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ এর কেন্দ্রীয় কমিটির নির্বাহী সদস্য নির্বাচিত হওয়ায় তিনি ’বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ’ এর কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া, মহাসচিব শফিকুল ইসলাম বাবু, তথ্য বিষয়ক সম্পাদক ফয়সাল মবিন পলশ সহ সকল কাউন্সিলর ও সকল বীরের সন্তানদের প্রতি চির কৃতজ্ঞতা প্রকাশ করেন।


এই বিভাগের আরো সংবাদ