শিরোনাম
খুলনায় দুই খালাতো বোনকে গন-ধর্ষণের অভিযোগে আটক-৩ পাথরঘাটা অস্বাভাবিক আকৃতি নিয়ে শিশুর জন্ম শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন: অগ্রযাত্রায় বাংলাদেশ দাউদকান্দিতে দুর্বৃত্তদের হামলায় সাংবাদিক গুরুত্বর আহত বিএনপির পায়ের নিচে মাটি নেই… কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক লাকসামে রোবটিক্স ও প্রোগ্রামিং রিফ্রেসার্স প্রশিক্ষণ কর্মশালা বালিয়াডাঙ্গীর প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষককে দুদকে তলব কুমিল্লা সিটি নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী রিফাত ও বর্তমান মেয়র সাক্কুসহ ৬ জন মনোনয়ন ফরম সংগ্রহ নারীদের রাজনৈতিক নাগরিক সচেতনতা কার্যক্রম সভা অনুষ্ঠিত ভোলায় হাসপাতালের নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে এতিমখানায় খাদ্য সামগ্রী বিতরণ করলেন এমপি ইউসুফ হারুন

Muktir Lorai / ১২০ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
কুমিল্লার মুরাদনগর উপজেলার বিভিন্ন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় আওয়ামীলীগের সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ও এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি স্থানীয় সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন (এফসিএ)। শনিবার দুপুরে বাঙ্গরা বাজার থানা আওয়ামী কৃষকলীগের আহ্বায়ক আবু মুছা আল কবির এর নগরপাড়রস্থ বাসভবনের সামনে থেকে সাংসদের ব্যাক্তিগত তহবিল থেকে প্রায় বিশ লক্ষ টাকার বিভিন্ন খাদ্য সামগ্রী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানায় পৌছে দেয়া হয়।
সংসদ সদস্যের পক্ষে খাদ্য সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম সাহেদ, মুরাদনগর আওয়ামী কৃষকলীগের আহ্বায়ক কামাল উদ্দিন খন্দকার, যুগ্ম-আহ্বায়ক মো. হাসান, বাঙ্গরাবাজার থানা কৃষকলীগের যুগ্ম-আহ্বায়ক আবু বক্কর সবুজ, ইউপি সদস্য মনির হোসেন। এছাড়াও বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার প্রধানরা উপস্থিত ছিলেন। বাঙ্গরা বাজার থানা আওয়ামী কৃষকলীগের আহ্বায়ক আবু মুছা আল কবির বলেন মাদ্রাসা ও এতিমখানায় এসব খাদ্য সামগ্রী পেয়ে কতৃপক্ষ ও ছাত্ররা খুব আনন্দিত। তারা এমপি মহোদয়ের সুস্বাস্থ্য কামনায় দোয়া করেছেন।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »