• শনিবার, ৩১ জুলাই ২০২১, ০৯:১৮ পূর্বাহ্ন
  • Bengali Bengali English English
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে করোনায় আক্রান্ত হয়ে মৃত ব্যক্তিকে দাফন করলেন যুবলীগ

news / ৭৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন কোরেরপাড় গ্রামে করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া এক মাদ্রাসা শিক্ষকের লাশ দাফন করেছেন যুবলীগের নেতাকর্মীরা।
বৃহস্পতিবার ভোরে বাঙ্গরা বাজার থানা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ আবদুল্লাহ নজরুলের নেতৃত্বে যুবলীগ নেতা আনিসুর রহমান, শরিফুল ইসলাম, মোহাম্মদ সোহেল রানা, আরশ মেম্বার ও তসলিম মিয়াসহ করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া ওই মাদ্রাসা শিক্ষক মুজিবুর রহমান (৫৫) এর লাশ দাফন করেন।
এ সময় যুবলীগের যুগ্ম-আহ্বায়ক মোঃ আবদুল্লাহ নজরুল বলেন, বাঙ্গরা বাজার থানা যুবলীগ এ আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএর নির্দেশনায় বর্তমান করোনাভাইরাসের প্রাদুর্ভাব আরম্ভ হওয়ার পর থেকেই মাস্ক, স্যানিটাইজার, খাদ্য সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক লিফলেট বিতরণসহ মানবিক নানা পদক্ষেপ নিয়েছে। তার ধারাবাহিকতায় এখন আমরা করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের গোসল করানো, কাফন পরানো এবং দাফন করে আসছি।
তিনি বলেন, যতদিন না দেশের এ পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততদিন আমাদের নেতাকর্মী নিয়ে এ কার্যক্রম অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ