• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:১১ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
রাজশাহীতে বন্ধগেট – সিটি হাট পর্যন্ত সড়ক চারলেনে উন্নীতকরণ কাজের উদ্বোধন হাতিয়ায় ইউপি নির্বাচনে বিজয়ী হলেন যাঁরা শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে করোনা উপসর্গে মৃত ব্যক্তিকে দাফন করলেন যুবলীগ

Muktir Lorai / ৬৫ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় রবিবার, ১১ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগরে করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া এক ব্যক্তিকে দাফন করেছেন উপজেলা যুবলীগের নেতাকর্মীরা।
শনিবার রাতে যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোঃ রুহুল আমিনের নেতৃত্বে করোনা উপসর্গ নিয়ে মারা যাওয়া মুরাদনগর উপজেলা সদরের মৃত আবুল কালাম আজাদের স্ত্রী মাকসুদা বেগম (৫৫) এর লাশ দাফন করেন তারা।
মৃত ব্যক্তি মহিলা হওয়ায় ইউপি সদস্য ও উপজেলা মহিলা আওয়ামীলীগ নেত্রী মোসাঃ মমতাজ বেগমের নেতৃত্বে তার গোসলে অংশ নেন ঝড়না বেগম, জোহরা বেগম, রহিমা বেগম ও আনোয়ারা বেগম।
এ সময় যুবলীগের যুগ্ম-আহ্বায়ক রুহুল আমিন বলেন, মুরাদনগর উপজেলা যুবলীগ এ আসনের সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএর নির্দেশনায় বর্তমান করোনাভাইরাসের প্রাদুর্ভাব আরম্ভ হওয়ার পর থেকেই মাস্ক, স্যানিটাইজার, খাদ্য সামগ্রী বিতরণ ও সচেতনতামূলক লিফলেট বিতরণসহ মানবিক নানা পদক্ষেপ নিয়েছে। তার ধারাবাহিকতায় এখন আমরা করোনায় আক্রান্ত হয়ে মারা যাওয়া বা উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের গোসল করানো, কাফন পরানো এবং দাফন করে আসছি।
তিনি বলেন, যতদিন না দেশের এ পরিস্থিতি স্বাভাবিক হচ্ছে ততদিন আমাদের নেতাকর্মী নিয়ে এ কার্যক্রম অব্যাহত থাকবে।


এই বিভাগের আরো সংবাদ