• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৭:৫২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
শ্রীবরদীতে ইউএনওর হস্তক্ষেপে বাল্যবিয়ে থেকে রক্ষা পেল ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী অনেক আকাংখার কন্যা সন্তানকে কোলে নেয়া হলো না পিতা আতিক মুন্সীর কাজী আনাস, ইসলামিক নাশিদ অঙ্গনে এক উদীয়মান নাম বাঘাইছড়ি মৎস্যচাষী সমবায় সমিতির মতবিনিময় সভা অনুষ্টিত বঙ্গবন্ধুর সমাধিতে গোপালগঞ্জ রেড ক্রিসেন্ট ইউনিটের নব নির্বাচিত কমিটির শ্রদ্ধা দিঘলিয়ায় ইউপি নির্বাচনে আ.লীগর এক বিদ্রোহী পাঁচ প্রার্থীর জয়লাভ মুরাদনগরে জমি সংক্রান্ত বিরোধ নিয়ে চাচীকে জখম করায় ভাতিজা গ্রেফতার মুরাদনগরে চেয়ারম্যানের সহায়তায় হত্যা মামলার আসামী গ্রেফতার উল্লাপাড়ায় এইচটি ইমাম স্মৃতি ফাইনাল নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত মাথাভাঙ্গা নদীতে নিখোঁজ রানার মরদেহ উদ্ধার
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে ছাগল চোর চক্রের ৪ সদস্য আটক

Muktir Lorai / ৭৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৯ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ছাগল চুরি করে পালিয়ে যাওয়ার সময় চোর চক্রের ৪ সদস্যকে গনধোলাই দিয়ে পুলিশে দিয়েছে এলাকাবাসী। বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামাল্লা গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় ছাগল চোর চক্রের ৩ সদস্য ও সিএনজি চালককে আটক করে পুলিশ। পরে বৃহস্পতিবার দিবাগত রাতে চোর চক্রের ৪ সদস্যকে মুরাদনগর স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে শুক্রবার দুপুরে কারাগারে পাঠানো হয়।
তারা হলেন জেলার পার্শবর্তী চান্দিনা থানার তীরচর গ্রামের মিজান মিয়ার ছেলে মোঃ আরিফ (২৫), বেলাশ্বর গ্রামের সুন্দর আলীর ছেলে জামাল হোসেন (৩২), একই গ্রামের আব্দুল রশিদের ছেলে আজিজুল (২৬) ও মনিপুর গ্রামের আঃ মোতালেব মিয়ার ছেলে সানাউল্লাহ (৩৫)।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, বৃহস্পতিবার দুপুরে উপজেলার কামাল্লা ইউনিয়নের কামাল্লা গ্রামের রাস্তার পাশে একটি ছাগল বাঁধা ছিল। রাস্তা থেকে চোর চক্রের সদস্যরা ছাগলটি সিএনজিতে করে নিয়ে যাচ্ছিল। এসময় ছাগলের মালিক শরিফুল ইসলাম বুঝতে পেয়ে মোটরসাইকেলে করে ওই সিএনজির পিছু নেয়। পরে উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার চন্দনাইল বাজারে স্থানীয়দের সহযোগীতায় তাদের আটক করলে তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় উত্তেজিত জনতা তাদের গনধোলাই দিয়ে বাঙ্গরা বাজার থানায় খবর দেয়। খবর পেয়ে বাঙ্গরা বাজার থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের আটক করে মুরাদনগর থানা পুলিশের কাছে তুলেদেয়। জিজ্ঞাসাবাদে তারা জানায় রাস্তার পাশে থাকা ছাগল চুরি করেছিল। পরে গাড়িতে করে নিয়ে যাওয়ার পথে ধরা পড়ে যায় সবাই। তাদের কাছ থেকে দুটি ছাগল ও একটি সিএনজি উদ্ধার করা হয়েছে।


এই বিভাগের আরো সংবাদ