• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:৩০ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

মুরাদনগরে নিম্ন আয়ের ৭০ পরিবার পেল প্রধানমন্ত্রীর উপহার

news / ৪৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১০ জুলাই, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: ‘কঠোর লকডাউনে’ কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের ৭০টি পরিবারের মাঝে খাদ্য সহায়তা দিয়েছে কুমিল্লার মুরাদনগর উপজেলা প্রশাসন।
শুক্রবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকার বাঙ্গরা উমালোচন উ”চবিদ্যালয় মাঠে স্বা¯’্যবিধি মেনে এসব নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অভিষেক দাশ।
এসময় তাদের উদ্দেশে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অভিষেক দাশ বলেন, আজকে আপনাদের হাতে যে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে তা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে উপহার। এ জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তিনি মানুষের যেমন জীবনের কথা চিন্তা করেছেন, তেমনি জীবিকার কথাও ভেবেছেন। বিধি-নিষেধের জন্য যারা সাময়িকভাবে কর্মহীন হয়ে পড়বেন, তারা যেন না খেয়ে থাকতে না হয়।
তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা ঘরে ঘরে ত্রাণ পৌঁছানোর জন্য। আমরা তাই করছি। যতদিন এই বিধি-নিষেধ থাকবে, ততদিন আমরা আপনাদের খাদ্য সহায়তা দেওয়া অব্যাহত রাখবো। প্রধানমন্ত্রীর ত্রাণ ভান্ডার সবার জন্য উন্মুক্ত।


এই বিভাগের আরো সংবাদ