শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ পালিত

Muktir Lorai / ১৩৬ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ৭ ডিসেম্বর, ২০২০

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
‘করোনাকালে অনাকাঙ্খিত গর্ভধারণ রোধ করি, স্বাস্থ্যবিধি মেনে পরিবার পরিকল্পনা সেবা গ্রহণ করি’এ শ্লোগানকে সামনে নিয়ে কুমিল্লার মুরাদনগরে উদ্বোধন করা হলো পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ।
রবিবার (৬ ডিসেম্বর) সকালে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অনুষ্ঠানের উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার অভিষেক দাশ। এসময় তিনি বাল্য বিবাহ, মায়ের স্বাস্থ্য সুরক্ষায় কৈশোরকালীন মাতৃত্বরোধে ও জনসংখ্যা নিয়ন্ত্রণে সবাইকে সচেতন হওয়ার আহবান জানান।
উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম, মেডিকেল অফিসার ডাঃ মোঃ মেহেদি হাসান ও উপজেলা ডেভলপমেন্ট ফ্যাসিলিটেটর কর্মকর্তা মোঃ সোহেল রানাসহ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের সকল কর্মকর্তা বৃন্দ।
এ প্রচার সেবা সপ্তাহ চলবে ৮ ডিসেম্বর পর্যন্ত।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »