বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে বন্ধনের ৪০০তম রক্তদান সম্পন্ন

Muktir Lorai / ১২৭ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
‘স্বেচ্ছায় রক্তদান, বন্ধনে জাগুক প্রাণ’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে মুমূর্ষ রোগীদের প্রাণ বাজানোর লক্ষে মুরাদনগরে গঠিত স্বেচ্ছায় রক্তদান সংগঠন ‘বন্ধন’এর ৪০০ তম রক্তদান সম্পন্ন করেছে সদস্যরা। এ উপলক্ষে শুক্রবার বেলা ১১টায় কাজী নোমান আহমেদ ডিগ্রি কলেজে আলোচনা সভার আয়োজন করা হয়।
বন্ধনের উপদেষ্টা হাসনাত জামানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী নোমান আহমেদ ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ সাদেকুল ইসলাম। সভার শুরুতে স্বাগত বক্তব্য রাখেন বন্ধন এর প্রতিষ্ঠাতা সভাপতি মমিন সরকার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী নিজাম উদ্দিন ভূঁইয়া। এসময় অন্যান্যের মাঝে আরো বক্তব্য রাখেন বন্ধনের উপদেষ্টা প্রভাষক ডঃ মনিরুজ্জামান, দ্বীন দয়াল পাল, প্রভাষক আজিজুর রহমান রনি, প্রভাষক সোহেল রানা, প্রবাসী আরিফ সরকার।
সভা শেষে সংগঠনের সকল সদস্যরা কেক কাটার মাধ্যমে বন্ধনের ৪০০তম স্বেচ্ছায় রক্তদান উদযাপন করে। এ সময় বন্ধনের সকল সদস্যদের মাঝে পরিচয়পত্র বিতরণ করা হয়।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »