• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:০৫ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

মুরাদনগরে ভূমি সেবা সপ্তাহের সমাপনী অনুষ্ঠিত

news / ৪৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় সোমবার, ১৪ জুন, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: ‘‘ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল’’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুমিল্লার মুরাদনগরে এক ব্যতিক্রমী উদ্যোগের মধ্য দিয়ে শেষ হলো ভূমি সেবা সপ্তাহ ২০২১।
রবিবার বিকালে উপজেলা ভূমি অফিসে উপজেলার প্রতিটা ইউনিয়নের সর্বোচ্চ করদাতাদের মাঝে সম্মাননা স্মারক প্রদানের মধ্য এ দিয়ে সমাপনী অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।
সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম কমলের সভাপতিত্বে এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী অফিসার অভিষেক দাশ।
এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা ভূমি অফিসের প্রধান সহকারী হারুনুর রশিদ, সদর ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা আনোয়ারুল হক, সার্ভেয়ার সাইদুর রহমান, নাজির আশিকুর রহমান, সায়রাত সহকারী রাহেলা সুলতানাসহ সকল ইউনিয়ন ভূমি অফিসের নায়েব ও প্রতিটা ইউনিয়নের সর্বোচ্চ করদাতাবৃন্দ।
প্রধান অতিথি বলেন, মুজিব শতবর্ষে সরকার দেশের ভূমি সেবাকে হয়রানি মুক্ত ও সহজ করার লক্ষে ভূমি উন্নয়ন কর অনলাইন করছে সেজন্য প্রতিটি ইউনিয়নে ভূমি উন্নয়ন কর রেজিস্ট্রেশন চলছে পাশাপাশি কর আদায় এবং হয়রানি মুক্ত ভূমি সেবার লক্ষে ই-নামজারির কার্যক্রম চলমান রয়েছে। তিনি সকল জমির মালিকদের ভূমি উন্নয়ন কর রেজিস্ট্রেশন করার আহ্বান জানান।


এই বিভাগের আরো সংবাদ