মুরাদনগরে মহিলা আ.লীগ কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি: মুরাদনগরে স্থানীয় সরকার মন্ত্রনালয়ের আর্থিক সহযোগীতায় ও কুমিল্লা জেলা পরিষদের বাস্তবায়নে করোনা ভাইরাস মোকাবেলায় সচেতনতা বৃদ্ধি করতে কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে কুমিল্লা উত্তর জেলা মহিলা আওয়ামী লীগ।
বৃহস্পতিবার বিকেলে কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সভাপতির কার্যালয়ে প্রায় শতাধিক কর্মীদের মাঝে সুরক্ষা সামগ্রী হিসাবে হ্যান্ড স্যানিটাইজার, হ্যান্ড ওয়াশ, সাবান ও মাস্ক বিতরন করা হয়।
কুমিল্লা উত্তর জেলা মহিলা আ.লীগের সভানেত্রী ও জেলা পরিষদের সদস্য শিরিন সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন কুমিল্লা উত্তর জেলা আ.লীগের সভাপতি ম. রুহুল আমিন।
এসময় জাহাপুর ইউনিয়নের মহিলা ইউপি সদস্য ও মহিলা সম্পাদিকা মোসাঃ মমতাজ বেগমের নেতৃত্বে আগত প্রায় শতাধিক মহিলা আ.লীগ কর্মীদের মাঝে স্বাস্থ্যবিধি মেনে এসব সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়।
বিতরণ কালে কুমিল্লা উত্তর জেলা আ.লীগের কার্যনির্বাহী সদস্য আফজালুন নেছা হাসান বাসেত, দেবিদ্বার উপজেলা মহিলা আ.লীগের সহ-সভাপতি হাসনা হেনা, যুগ্ম সাধারণ সম্পাদক মোরশিদা আক্তার, সাংগঠনিক সম্পাদক শাহনাজ পারভিনসহ বিভিন্ন ইউনিয়নের মহিলা ইউপি সদস্য ও উপজেলা মহিলা আ.লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *