• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৭:০৭ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

মুরাদনগরে রিক্সাড্রাইভারকে কুপিয়ে জখম

news / ৯৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শনিবার, ১২ জুন, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতার জের ধরে রিক্সাড্রইভারসহ তিনজনকে পিটিয়ে ও চাপাতি দিয়ে কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে। শুক্রবার দুপুরে উপজেলার ধামঘর ইউনিয়নের কৃষ্ণপুর বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, খুরুইল গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে আবদুল হাকিম, কৃষ্ণপুর গ্রামের সুলতান আহম্মেদের ছেলে শফিকুল ইসলাম ও নোয়াখোলা গ্রামের রিক্সা ড্রাইভার সফিক মিয়া।
আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।
আহত আবদুল হাকিম জানান, প্রায় ১৬ বছর আগে কৃষ্ণপুর গ্রামের মৃত সেকান্দর আলীর ছেলে মোহাম্মদ আলী মাষ্টার বাজারে ৩ শতক দোকান ভিটি বিক্রয় করে। পরে মোহাম্মদ আলী মাষ্টার তার ভাই ফজর আলী মেম্বারের সহযোগীতায় ভূয়া কাজগ তৈরি করে সেই জমিতে পূণরায় দখল দেয়ার চেষ্টা করে আসছিলো। এবিষয়ে মোহাম্মদ আলী মাষ্টারের সেই কাগজের বিরুদ্ধে আবদুল হাকিম বিজ্ঞ আদালতে মামলা করে যা বর্তমানে চলমান।
তারই রেশ ধরে গত শুক্রবার দুপুরে আবদুল হাকিম তার ক্রয়কৃত বাজার ভিটিতে কাজ করার সময় মোহাম্মদ আলী মাষ্টার ও তার ভাই ফজর আলী মেম্বারের ভাড়াটে সন্ত্রাস পাশের পরমতলা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে শাহ জালাল, নাছির উদ্দিন, গিয়াস উদ্দিনসহ ২০ থেকে ৩০জন জমি দখলের চেষ্টা করে। এসময় বাধা দিলে মোহাম্মদ আলী মাষ্টার ও তার ভাই ফজর আলী মেম্বারের নির্দেশে শাহ জালালের হাতে থাকা চাপাতি দিয়ে আবদুল হাকিমকে আঘাত করার চেষ্টা করে। এসময় রিক্সাড্রাইভার সফিক মিয়া তাকে বাঁচাতে গেলে শাহ জালালের হাতে থাকা চাপাতি দিয়ে এলোপাথারী কুপিয়ে সফিক মিয়াকে জখম করে।
রিক্সাড্রইভার সফিক মিয়াকে দোকান মালিক আবদুল হাকিম ও স্থানীয় সফিকুল ইসলাম বাঁচাতে এগিয়ে গেলে হামলাকারীরা তাদেরকেও এলোপাতাড়ি পিটিয়ে গুরুতর জখম করে। এক পর্যায়ে হামলাকারীরা আবদুল হাকিমে সাথে থাকা নগদ টাকা লুট করে নিয়ে যায়।
এ ঘটনায় আহত আবদুল হাকিম বাদী হয়ে মুরাদনগর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ সাদেকুর রহমান বলেন, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। সত্যতা যাচাই বাছাই করতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


এই বিভাগের আরো সংবাদ