শিরোনাম
বরগুনার ঘটনায় কেন্দ্রীয় ছাত্রলীগের তদন্ত কমিটি গঠন পঞ্চগড়ে সারের জন্য দীর্ঘ লাইন, ফিরে যাচ্ছেন অনেকেই বাগেরহাটে সজীব ওয়াজেদ জয় পরিষদ কর্তৃক জাতীয় শোক দিবস পালিত বোদায় ইউএনওর ফোন নম্বর ক্লোন করে প্রতারণার চেষ্টা ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে জাতীয় শোক দিবস পালিত রূপসায় শ্রমীক নেতা আবুল হোসেনের স্বরণসভা ও দোয়া অনুষ্টিত বরগুনায় ছাত্রলীগের উপর পুলিশের বেধড়ক মারধর এর প্রতিবাদে আমতলীতে বিক্ষোভ বরগুনায় ছাত্রলীগকে পেটানো পুলিশ কর্মকর্তাকে ডিআইজি কার্যালয়ে সংযুক্ত টাঙ্গাইলে দাঁড়িয়ে থাকা ট্রাকে সিএনজির ধাক্কায় দুজন নিহত কুমিল্লায় পরিবেশ অধিদপ্তরের অভিযানে ৭ রাইস মিলকে জরিমানা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

Muktir Lorai / ১৩১ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় মঙ্গলবার, ৫ জানুয়ারি, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর(কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগরে আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক সাবেক এফবিসিসিআই’র সভাপতি স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় সুচি এগ্রো হোল সেলার এন্ড ডেইরী’র উদ্যোগে সুবিধা বঞ্চিত অসহায় গরীব ও ছিন্নমূল মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার সকালে উপজেলার জাহাপুর ইউনিয়নের শুশুন্ডা নতুন বাজারে সুচী এগ্রো হোল সেলার এন্ড ডেইরী এর সত্বাধিকারী মো: জামাল হোসেন এর নিজস্ব অর্থায়নে প্রায় ২’শ মানুষের মাঝে এ কম্বল বিতরণ করা হয়।
বিশিষ্ট সমাজসেবক বদিউল আলম সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাহাপুর ইউনিয়নের চেয়ারম্যান একে এম শফিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা ছাত্রলীগের আহবায়ক ফয়সাল আহমেদ নাহিদ, ইউপি সদস্য কামরুল হাসান ফারুক।
এসময় আরো উপস্থিত ছিলেন, বিশিষ্ট সমাজসেবক ওলি উল্লাহ, শাহ আলম, আবু জাহেদ, সিদ্দিকুর রহমান, মমিনুল ইসলাম, কবির সরকার, মুখলেসুর রহমান, আব্দুর রহমানসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।
এব্যাপারে জামাল হোসেন বলেন, “প্রতিবছরের ন্যায় এই বছরও আমাদের এই শীতবস্ত্র বিতরণের মধ্য দিয়ে ধারাবাহিকতা অব্যাহত রেখেছি। শীতবস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য আমাদের কাজ করা উচিত”।


এই বিভাগের আরো সংবাদ
Translate »
Translate »