• শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ০৯:৪২ অপরাহ্ন
  • Bengali Bengali English English
শিরোনাম
সিএমপির পাঁচলাইশ মডেল থানার অভিযানে ০২টি স্টিলের টিপছোরা সহ ০১ জন গ্রেফতার ভান্ডারিয়ায় প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার মান উন্নয়নে মতবিনিময় সভা অনুষ্ঠিত হাজী তৈয়েবুর রহমান সড়কের বেহালদশা শ্রীবরদীতে নদীর পাড় থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার মুরাদনগরে জালিয়াতির অভিযোগে দুদকের মামলায় শিক্ষক গ্রেফতার গাংনীর কুমারীডাঙ্গা মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি ইয়াবাসহ আটক গাংনীতে গলায় ফাঁস দিয়ে গৃহবধুর আত্মহত্যা করলা সাথে শত্রুতা ব্রাহ্মণবাড়িয়ায় ট্রলার ডুবিতে নিহত মামুনের পরিবার ফেরত পেল মেডিকেলে ভর্তির ১৮ লাখ টাকা বিনা প্রতিদ্বন্দ্বিতায় এমপি হচ্ছেন ডা. প্রাণ গোপাল দত্ত
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈনিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একজন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ ।

মুরাদনগরে শোক দিবস উপলক্ষে পল্লী বিদ্যুৎ সমিতির খাদ্য সামগ্রী বিতরণ

Muktir Lorai / ৪৯ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় শুক্রবার, ১৩ আগস্ট, ২০২১

মাহফুজুর রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি
স্বাধীনতার মহান স্থপতি, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লার মুরাদনগর উপজেলায় ৩৮০টি অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে পল্লী বিদ্যুৎ সমিতি।
কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর কোম্পানীগঞ্জ জোনাল অফিস, বাঙ্গরা জোনাল অফিস ও মুরাদনগর সাব জোনাল অফিসের আয়োজনে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
বৃহস্পতি ও শুক্রবার যথাযথ স্বাস্থ্যবিধি মেনে অসহায় ও দরিদ্রদের বাড়ী বাড়ী গিয়ে খাদ্য সামগ্রীর প্যাকেট পৌছে দেন তিনটি অফিসের কর্মকর্তা ও কর্মচারীরা। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল পাঁচ কেজি, আলু দুই কেজি, ডাল এক কেজি, লবন এক কেজি, সয়াবিন তৈল আধা কেজি।
কোম্পানীগঞ্জ জোনাল অফিসের ডিজিএম একেএম আজাদ বলেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আমাদের পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশনা অনুযায়ী আমার অফিস থেকে ১৪০টি পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে।
বাঙ্গরা জোনাল অফিসের ডিজিএম রেজাউল করিম বলেন আমাদের অফিসের কর্মকর্তা ও লাইনম্যানদের মাধ্যমে প্রকৃত দরিদ্র অসহায়দের তালিকা করে ১৪০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দিয়েছি।
মুরাদনগর সাব জোনাল অফিসের এজিএম ফরিদ উদ্দিন বলেন করোনা মহামারীকালে জনসমাগম যেন না হয় সেই বিবেচনা করে রাতের বেলা আমাদের অফিস থেকে ১০০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেই।


এই বিভাগের আরো সংবাদ