• শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:১১ পূর্বাহ্ন
  • Arabic Arabic Bengali Bengali English English
শিরোনাম
হেলেনা জাহাঙ্গীরকে আটক করেছে র‌্যাব শিক্ষাপ্রতিষ্ঠানে চলমান ছুটি বাড়লো ৩১ আগষ্ট পর্যন্ত হেলেনা জাহাঙ্গীরের বাসা থেকে বিপুল পরিমাণ মাদক উদ্ধার নবীগঞ্জে বিধিনিষেধ অমান্য করায় জরিমানা পবায় প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারের মাঝে ঢেউটিন বিতরণ সরাইলে নমুনা দেয়ার আগেই ঢলে পড়লেন মৃত্যুর কোলে শনিবার থেকে নিবন্ধনকারীদের করোনার টিকা দেওয়া হবে রাজশাহী টিচার্স ট্রেনিং কলেজে পবায় কোভিড-এ ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের মাঝে প্রণোদনা ঋণ বিতরণ উল্লাপাড়ায় স্বেচ্ছায় রাস্তা সংস্কার কঠোর লকডাউনে বাড়েনি সবজির দাম, সাধারণ মানুষর স্বস্তি ফিরলেও দুঃশ্চিন্তায় চাষীরা
বিজ্ঞাপন
মুক্তিকামী জনতার দৈদিক 'মুক্তির লড়াই' পত্রিকার জন্য জরুরী ভিত্তিতে দেশের চট্টগ্রাম, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশাল, রংপুর ও ময়মনসিংহ বিভাগে একদন করে ব্যুরো চীফ, প্রতি জেলা ও উপজেলার একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আবেদন করুন। যোগাযোগের ঠিকানাঃ কামরুজ্জামান জনি- সম্পাদক, মুক্তির লড়াই। ইমেইলঃ jobmuktirlorai@gmail.com । ধন্যবাদ

মোংলায় আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

news / ৩৩ বার ভিউ করা হয়েছে
বাংলাদেশ সময় বুধবার, ২৩ জুন, ২০২১

অতনু চৌধুরী (রাজু), বাগেরহাট জেলা প্রতিনিধিঃ বাগেরহাটের মোংলায় পৌর ও থানা আওয়ামী লীগের উদ্যোগে ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ জুন) দিবসটি পালন উপলহ্মে সকালে দলীয় কার্যলয় ও জাতীয় পতাকা উত্তোলন এবং দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৈশ্বিক মহামারী করোনা’র বিস্তারে এবার সীমিত পরিসরেই দিনটি উৎযাপন করা হয়। বৃহস্পতিবার সকাল ১০ টায় মোংলা উপজেলার আওয়ামীলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলহ্মে মোংলা আওয়ামীলীগ এর কার্যালয়ে জাতীর পিতা শেখ মুজিবুর রহমানের ছবিতে ফুলের মাল্য দিয়ে সম্মান প্রদর্শন করা হয় এবং দোয়া ও আলোচনা সভার আয়োজন করা হয়।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইব্রাহীম হোসেন, সাধারন সম্পাদক মোংলা উপজেলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ কামরুজ্জামন জসিম, মোংলা উপজেলা যুবলীগের সভাপতি ও মিঠাখালী ইউপি চেয়ারম্যান জনাব ইস্রাফিল হাওলাদার, পৌর যুবলীগের সভাপতি ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ কবির হোসেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মোংলা পৌর যুবলীগের সাধারন সম্পাদক শেখ আল মামুন, বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত মিঠাখালী ইউপি চেয়ারম্যান উৎপল কুমার মন্ডল, সাংবাদিক ও মানবাধিকার কর্মী অতনু চৌধুরী (রাজু), সাখাওয়াত হোসেন মিলন, ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জি, এম, আল আমিন, স্বেচ্ছাসেবকলীগ মোংলা পোর্ট পৌর শাখার যুগ্ন সাধারন সম্পাদক ও সাংবাদিক মোঃ নূর আলম (বাচ্চু), পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ শাহরুক বাপ্পী’সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা বলেন, অনেক আন্দোলন সংগ্রাম, সম্ভাবনা অর্জন সবকিছু মিলেয়ে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও বাংলাদেশের স্বাধীনতা এক অভিন্ন সত্তা। আওয়ামী লীগই বঙ্গবন্ধু র নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন করেছি। আজকে আমরা যে আকাঙ্হ্মা ও ইচ্ছা নিয়ে ২৩ জুন পালন করার প্রস্ততি নিয়েছিলাম করোনা মহামারির কারনে সেটি সম্ভব হয়নি। এটাই বাস্তবতা সেই বাস্তবতাকে মেনে নিয়েই সীমিত পরিসরে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছি।


এই বিভাগের আরো সংবাদ